‘মাদক, সন্ত্রাস ও চোরাচালান নিরোধ করে সাতক্ষীরাকে কলঙ্কমুক্ত করা হবে’ – Satkhira Vision

March 4, 2021, 2:54 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার
‘মাদক, সন্ত্রাস ও চোরাচালান নিরোধ করে সাতক্ষীরাকে কলঙ্কমুক্ত করা হবে’

‘মাদক, সন্ত্রাস ও চোরাচালান নিরোধ করে সাতক্ষীরাকে কলঙ্কমুক্ত করা হবে’

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল গোলাম মহিউদ্দীন বলেছেন, চোরাচালান ও চোরাকারবারিদের কোন ছাড় নেই। মাদক, সন্ত্রাস ও চোরাচালান নিরোধ করে সাতক্ষীরাকে কলঙ্কমুক্ত করা হবে।

তিনি বলেন, সীমান্তে বসবাসকারী কারো বাড়িতে যদি চোরাচালান পণ্য পাওয়া যায় তবে সেই বাড়ির মালিককে দোষি সাব্যস্ত করা হবে। রাতে টহলরত বিজিবি কাউকে থামার নির্দেশ দিলে দাঁড়াতে হবে নতুবা গুলি করা হবে। সীমান্তে ভালো লোক যাতে হয়রনি না হয় সেজন্য সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন-চোরদের ভালো মানুষের মধ্যে এনে দুধে চ্যানা মেশাবেন না।

বৃহষ্পতিবার বিকেলে ভাদিয়ালীর হাইস্কুল চত্বরে সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলামের সভাপতিত্বে চোরচালান ও চোরাকারবারি নিয়ন্ত্রণে আনতে কলারোয়ার ভাদিয়ালীতে সাধারণ জনগণের সাথে বিজিবির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT