মাহেন্দ্রে ওঠায় কাল হলো শহীদুল গাজীর – Satkhira Vision

March 1, 2021, 8:07 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
মাহেন্দ্রে ওঠায় কাল হলো শহীদুল গাজীর

মাহেন্দ্রে ওঠায় কাল হলো শহীদুল গাজীর

এসভি ডেস্ক: জামাইয়ের বাড়ি যাওয়ার পথে সাতক্ষীরার দেবহাটায় সড়ক দুর্ঘটনায় শহীদুল গাজী (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-দেবহাটা সড়কের কুলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহীদুল গাজী সাতক্ষীরা শহরের পলাশপোলের মধুমোল্লারডাঙ্গীর মৃত ছয়ের গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, সকালে মাহেন্দ্রযোগে নলতায় মেয়ে জামাইয়ের বাড়ি যাচ্ছিলেন শহীদুল গাজী। পথিমধ্যে তাকে বহনকারী মাহেন্দ্রটি কুলিয়ায় পৌছালে সেখানে দাড়িয়ে থাকা একটি খালি ট্রলির সঙ্গে মেরে দেয়। এ সময় ড্রাইভারের বাম পাশে বসে থাকা শহীদুল গাজী মাথায় প্রচন্ড আঘাত পেয়ে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মান্নান আলী জানান, পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT