‘আমাকে বহু পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করা হয়’ – Satkhira Vision

May 15, 2021, 1:16 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
‘আমাকে বহু পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করা হয়’

‘আমাকে বহু পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করা হয়’

নিজস্ব প্রতিনিধি: মাসিক ৪০ হাজার টাকা বেতনে কাজ দেওয়ার কথা বলে সৌদি আরবের পতিতালয়ে বিক্রি করা হয় সাতক্ষীরা সদরের মাগুরা গ্রামের এক নারী(২০)কে। অবশেষে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে বুধবার সকাল ৬টার দিকে তিনি ঢাকার শাহাজালাল বিমানবন্দরে পৌছান এবং সন্ধায় বাবা, খালু ও বোনের সঙ্গে নিজ বাড়ি সাতক্ষীরার মাগুরায় আসেন।

বাড়িতে ফিরে সৌদি আরবে অতিবাহিত করা দীর্ঘ সাড়ে আট মাসের কাহিনী বর্ণনা দিতে যেয়ে ওই নারী বলেন, হাসপাতালের সেবিকা হিসেবে মাসিক ৪০ হাজার টাকা বেতনে কাজ দেওয়ার কথা বলে চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে আমার প্রতিবেশি নাছিমা খাতুন ও খুলনার টুটপাড়া এলাকার আল আমিন ওরফে সোহাগ বাবু আমাকে সৌদি আরবে পাঠান।

সৌদি বিমানবন্দরে নামার পরপরই ফরহাদ দালালের মাধ্যমে সমুদ্র বন্দর ‘দাম্মাম খাবজি’ এর নিকটবর্তী দুম্বা খাটালের মালিক ‘হায়ান ম্যাডাম অরফা’ এর কাছে চার লাখ টাকায় আমাকে বিক্রি করে দেয়। এরপর একটি অস্বাস্থ্যকর পরিবেশে রাখা হয় আমাকে। প্রথম দিন থেকেই আমাকে বহু পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করা হয়।

অপারগতা প্রকাশ করায় সারা দিনে মাত্র একটি রুটি ও পানি খাইয়ে রেখে নির্যাতন চালানো হয়। আপত্তি করায় ইতিমধ্যেই আমার দু’স্তন, উরু, পা ও হাত গরম ইস্ত্রি দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। ডান চোখটি ঘুষি মেরে ফাটিয়ে দেওয়া হয়েছে। গত ২৮ ও ২৯ আগষ্ট পাচারকারি নাছিমা ও সোহাগ বাবুর গ্রেফতার হওয়ায় আমার উপর নির্যাতন আরো বেড়ে যায়।

নির্যাতিতা ওই নারীর বাবা বলেন, বরিশাল র‌্যাব -৮ ও খুলনা র‌্যাব -৬ এর কোম্পানী কমান্ডার এর সহযোগিতায় দু’পাচারকারিকে আটক করে পুলিশ।

তবে সোহাগ বাবুর সঠিক ঠিকানা যাচাই ও কোন এজেন্সীর মাধ্যমে মেয়েকে সৌদিতে পাঠানো হয়েছে মামলার তদন্তকারি তৎকালিন কর্মকর্তা সাতক্ষীরা থানার উপপরিদর্শক অনুপ কুমার দাস তদন্তকালে নিশ্চিত করতে পারেননি। তবে মামলার বর্তমান তদন্তকারি কর্মকর্তা সিআইডি (অর্গান) উপপরিদর্শক রফিকুল ইসলাম, রাইটস যশোর এর নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিক, মানবাধিকার কর্মী রঘুনাথ খাঁ’র ঐকান্তিক চেষ্টায় মেয়েকে দেশে ফিরিয়ে আনতে পেরেছি।

মামলার তদন্তকারি কর্মকর্তা সিআইডি’র উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, বৃহষ্পতিবার ওই নারীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানোর পাশাপাশি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি করানো হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT