Spread the love

এসভি ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের ১৪ দলের প্রার্থী হিসেবে সাতক্ষীরা জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অ্যাড. মোস্তফালুৎফুল্লাহকে ঘোষণা দিয়েছেন দলটির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। রোববার বিকালে তালা উপজেলা পরিষদ চত্বরে দলটির উপজেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

এদিকে, ১৪ দলের প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা পর সোমবার তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন তালা উপজেলা আওয়ালীগ।

তালা উপজেলা আ.লীগের পক্ষ থেকে সভাপতি শেখ নুরুল ইসলাম প্রতিবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৪ দলের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় ১৪ দল কোন নাম ঘোষণা করেনি। তার আগেই ১৪ দলের প্রার্থী হিসেবে অ্যাড. মোস্তফালুৎফুল্লাহ’র নাম ঘোষণা ১৪ দলের ঘোষণা পত্রের পরিপন্থি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে তালা উপজেলা আ.লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম জানান, ১৪ দলের প্রার্থী ঘোষণা করবেন ১৪ দলের প্রধান। ১৪ দলের সমন্বয়কের দায়িত্বে রয়েছেন বর্তমান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। কোন সিদ্ধান্ত হওয়ার আগেই কোন সমাবেশে এমন ঘোষণা হাস্যকর ছাড়া কিছুই নয়।

তিনি আরও বলেন, অ্যাড. মোস্তফালুৎফুল্লাহ’র ওয়ার্কাস পার্টির জেলা সভাপতি। ওয়ার্কাস পার্টির প্রার্থী হিসেবে সমাজকল্যাণ মন্ত্রী অ্যাড. মোস্তফালুৎফুল্লাহ্’র নাম ঘোষণা করতে পারেন। তবে ১৪ দলের প্রার্থী হিসেবে ঘোষণা করতে পারেন না। তিনি জনগণকে বিভ্রান্ত করেছেন।