Spread the love

সুজন ঘোষ: সাতক্ষীরাির পাটকেলঘাটার সুভাষনী বাজারে যাত্রীবাহি বাস ও ট্র্যাকের সংঘর্ষে রওশন আরা (৪০) নামে এক মহিলার হাত দ্বিখন্ডিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই দূর্ঘটনা ঘটে । তহমিনা বেগম নামে বাসের এক যাত্রী জানান দুপুর সাড়ে ১২ টার দিকে তালা উপজেলার সুভাষনী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনা স্থলেই হাত দ্বিখন্ডিত হয় এই মহিলার। দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। আহত রওশন আরা ডুমুরিয়ায় থানার ধামালিয়া ইউনিয়নে মান্দ্রা গ্রামের আহমেদ আলীর মেয়ে। তিনি আরও জানান চুকনগর থেকে বাসে উঠে সাতক্ষীরার দিকে আসছিলেন।

যাত্রীবাহী বাসটি সুভাষনী বাজারে পৌছালে হঠাৎ গতিবেগ বেড়ে যায়। এই অবস্থায় চলন্ত গাড়িটি স্প্রিড ব্রেকায় পেরিয়ে যাওয়ার সময় লাফিয়ে উঠে। এসময় জানলার পাশের সীটে বসে থাকা রওশন আরা নিজের ভারসাম্য রক্ষার্থে জানালার কাঁচ ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া দ্রুত গতির ট্রাকের সাথে ঘর্ষনে তার বাম হাত ঘটনা স্থলেই দ্বিখন্ডিত হয়ে যায়।

এতে বাসের ভিতর আতঙ্ক ছড়িয়ে পড়ে। বারবার যাত্রীরা বাস থামানের কথা বললেও বাস থামানো হয়নি। পরবর্তীতে পাটকেলঘাটা থানা পুলিশ গাড়িটি আটক করে। আটকৃত বাসের রেজিষ্টেশন নং খুলনা মেট্রো জ-১১-০০৪৫। আহত রওশন আরাকে সাতক্ষীরা সদর হাসপালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আসংখ্যাজনক।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনা জানার পর পরই বাসটি আটক করা হয়েছে । বাসের ড্রাইভার সকিব কেও আটক করা হয়েছে। বর্তমানে বাসটি পাটকেলঘাটা থানায় আটক আছে এবং ট্রাক আটকের চেষ্টা চলছে।