সুভাষনী বাজারে যাত্রীবাহি বাস ও ট্র্যাকের ঘর্ষণে দ্বিখন্ডিত মহিলার হাত – Satkhira Vision

May 14, 2021, 10:18 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
সুভাষনী বাজারে যাত্রীবাহি বাস ও ট্র্যাকের ঘর্ষণে দ্বিখন্ডিত মহিলার হাত

সুভাষনী বাজারে যাত্রীবাহি বাস ও ট্র্যাকের ঘর্ষণে দ্বিখন্ডিত মহিলার হাত

সুজন ঘোষ: সাতক্ষীরাির পাটকেলঘাটার সুভাষনী বাজারে যাত্রীবাহি বাস ও ট্র্যাকের সংঘর্ষে রওশন আরা (৪০) নামে এক মহিলার হাত দ্বিখন্ডিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই দূর্ঘটনা ঘটে । তহমিনা বেগম নামে বাসের এক যাত্রী জানান দুপুর সাড়ে ১২ টার দিকে তালা উপজেলার সুভাষনী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনা স্থলেই হাত দ্বিখন্ডিত হয় এই মহিলার। দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। আহত রওশন আরা ডুমুরিয়ায় থানার ধামালিয়া ইউনিয়নে মান্দ্রা গ্রামের আহমেদ আলীর মেয়ে। তিনি আরও জানান চুকনগর থেকে বাসে উঠে সাতক্ষীরার দিকে আসছিলেন।

যাত্রীবাহী বাসটি সুভাষনী বাজারে পৌছালে হঠাৎ গতিবেগ বেড়ে যায়। এই অবস্থায় চলন্ত গাড়িটি স্প্রিড ব্রেকায় পেরিয়ে যাওয়ার সময় লাফিয়ে উঠে। এসময় জানলার পাশের সীটে বসে থাকা রওশন আরা নিজের ভারসাম্য রক্ষার্থে জানালার কাঁচ ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া দ্রুত গতির ট্রাকের সাথে ঘর্ষনে তার বাম হাত ঘটনা স্থলেই দ্বিখন্ডিত হয়ে যায়।

এতে বাসের ভিতর আতঙ্ক ছড়িয়ে পড়ে। বারবার যাত্রীরা বাস থামানের কথা বললেও বাস থামানো হয়নি। পরবর্তীতে পাটকেলঘাটা থানা পুলিশ গাড়িটি আটক করে। আটকৃত বাসের রেজিষ্টেশন নং খুলনা মেট্রো জ-১১-০০৪৫। আহত রওশন আরাকে সাতক্ষীরা সদর হাসপালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আসংখ্যাজনক।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনা জানার পর পরই বাসটি আটক করা হয়েছে । বাসের ড্রাইভার সকিব কেও আটক করা হয়েছে। বর্তমানে বাসটি পাটকেলঘাটা থানায় আটক আছে এবং ট্রাক আটকের চেষ্টা চলছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT