Spread the love

এসভি ডেস্ক: গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের সঙ্গে বৈঠক করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

বৃহস্পতিবার রাত ৮টায় ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে কাদের সিদ্দিকী সাংবাদিকদের বলেন,‘আমি বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করেছি, দেশ স্বাধীন করেছি। ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর নেতৃত্বে সংবিধান রচনা করেছেন। এখন ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট হয়েছে। আমরা এখন একসঙ্গে কাজ করতে চাই।’

তিনি বলেন, ‘দেশের মানুষ সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন চায়। আমি ড. কামাল হোসেনের সাত দফা দাবির সঙ্গে পুরোপুরি একমত না হলেও এগুলোর প্রতি আমার যথেষ্ট সমর্থন রয়েছে। আমি জাতীয় ঐক্যফ্রন্টের শুভকামনা জানাই। একটি গাড়ি চলতে থাকলে অনেক যাত্রী ওঠে। আমি এখন না উঠলে পরেও উঠতে পারি।’

এ সময় জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়া না দেয়া নিয়ে কোনো কথা হয়নি বলেও জানান তিনি।

বৈঠকে কাদের সিদ্দিকীর সঙ্গে ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক ও সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম দেলোয়ার।

অন্যদিকে ড. কামালের সঙ্গে বৈঠকে অংশ নেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক আ অ ম শফিক উল্লাহ।

বৈঠকের আগে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক বলেন, ড. কামাল হোসেনের আমন্ত্রণে দলের সভাপতিসহ আমরা তার বাসায় এসেছি।