Spread the love

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের দুর্ধর্ষ নারী মামলাবাজ খ্যাত ফতেমা বেগম ওরফে ফতে’র কবল থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধন শেষে মামলাবাজ ওই নারী ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানার অফিসার ইনচার্জ বরাবর গণসাক্ষরযুক্ত লিখিত আবেদন জমা দেয়া হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের সুন্নত আলীর স্ত্রী ফতেমা বেগম ওরফে ফতে (৪৫) স্বামী পরিত্যক্ত দুই মেয়ে এবং ছেলে ও স্বামীকে নিয়ে প্রায় এক বছর যাবত বসবাস করছেন। দক্ষিণ শ্রীপুর এলাকায় আসার পর তিনি ওই এলাকার কিছু দুর্বৃত্তের সাথে সখ্যতা গড়ে তুলেছেন। তাদের সাথে মিলেমিশে এলাকার নিরীহ ব্যক্তিবর্গকে ধর্ষণ, ইভটিজিং ও মামলার ভয় দেখিয়ে তাদের নিকট থেকে টাকা আদায়সহ বিভিন্ন অপকর্ম করছেন। দুই মাস আগে স্থানীয় জেলে সম্প্রদায়ের শুকো নামে এক ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ২০ হাজার টাকা আদায় করেছেন। পাশাপাশি তিনি দেরকে মারধরসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। কিছুদিন পূর্বে এক প্রতিবন্ধী যুবক ও এক মহিলাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। উল্টো তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা চলছে। চলাচলের রাস্তা বন্ধ করে দেয়াসহ ওই পরিবারটির নানামূখী অত্যাচার ও চক্রান্তে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে।

এসব নির্যাতন, মিথ্যা মামলা ও হয়রানী থেকে মুক্তি পেতে সোমবার বেলা ১১ টার দিকে এলাকাবাসী থানার সম্মুখে মানববন্ধন পালন শেষে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।