Spread the love
নিজস্ব প্রতিনিধি: মহান বিজয়াদশমী উপলক্ষ্যে গোপীনাথপুরে আলোচনাসভা ও অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বিনেরপোতাস্থ গোপীনাথপুর সার্বজনীন পূজামন্দিরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মন্দিরের সভাপতি মনরঞ্জন বিশ্বাস।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক গৌতম কুমার সরকার, লাবসা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গোলাম কিবরিয়া বাবু, ইউপি সদস্য মনিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষ্ণা সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন মন্দিরের সাধারণ সম্পাদক ঠাকুর দাশ সরকার। এর আগে তিনি গোপীনাথপুর পূর্বপাড়া পূজা মণ্ডপ পরিদর্শণ করেন।
এসময় তিনি বলেন, কোন ধর্মই অন্য ধর্মকে ছোট করতে বলেনি। ধর্ম যার যার কিন্তু উৎসব হবে সবার। বাংলাদেশ সাপ্রদায়িক সম্প্রীতির দেশ। কতিপয় ব্যক্তি ধর্মের অপব্যাখ্যা দিয়ে সাাপ্রদায়িক সম্প্রীতি নষ্ট করে। তাদের শিকড় উপড়ে ফেলতে হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে সাপ্রদায়িক সম্প্রীতি বজায় থাকে। প্রত্যেকই স্ব স্ব ধর্ম সুন্দর ও সুষ্ঠুভাবে পালন করতে পারে। যা অন্য সরকারের আমলে সম্ভব হয় না।
জননেত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী, জনগনের নেত্রী। আগামী নির্বাচনে এই মহাননেত্রী আবারো ক্ষমতায় আনতে সকলে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। শেষে তিনি নৌকার পক্ষে ভোট চেয়ে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।