শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা – Satkhira Vision

March 8, 2021, 6:25 pm

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

এসভি ডেস্ক: কেন্দ্রীয় শহীদ মিনারে কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ। সারিবদ্ধভাবে ফুল হাতে প্রিয় শিল্পীকে শ্রদ্ধা নিবেদন করছেন তার ভক্তরা।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১০টা ২৫ মিনিটে কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর মরদেহবাহী অ্যাম্বুলেন্স কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছছে। এর আগ সকাল ১০টা ১০ মিনিটের দিকে মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি স্কয়ার হাসপাতাল থেকে রওয়া দেয়।

তার মরদেহে শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরসহ রাজনৈতিক ব্যক্তিবর্গরা। উপস্থিত হয়েছেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, মানাম আহমেদ, শাফিন আহমেদ, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও শমী কায়সারসহ অনেক তারকা।

প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানানো ও শেষবারের মতো দেখার জন্য সকাল থেকে হাজারও ভক্ত ভিড় করেছেন কেন্দ্রীয় শহীদ মিনারে। শ্রদ্ধা নিবেদনের পর মরদেহ নেয়া হবে জাতীয় ঈদগাহ ময়দানে। সেখানে শুক্রবার (১৯ অক্টোবর) জুমার নামাজের পর জনপ্রিয় ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সময় পেলে তার ১৬ বছরের স্মৃতি বিজড়িত স্টুডিও এবি কিচেনে কিছুক্ষণের জন্য রাখা হবে আইয়ুব বাচ্চুর মরদেহ। এরপর চ্যানেল আই প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে তার দ্বিতীয় জানাজা। শনিবার (২০ অক্টোবর) চট্টগ্রামে তৃতীয় জানাজা শেষে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন গুণী এই শিল্পী।

এর আগে বাংলাদেশের লিড গিটারিস্ট জনপ্রিয় ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে হৃদযন্ত্রে আক্রান্ত হলে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়ার পথে ব্যক্তিগত গাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তার মৃত্যুতে ভক্ত অনুরাগী থেকে শুরু করে সাংস্কৃতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

তাকে ভারতীয় উপমহাদেশের শ্রেষ্ঠ গিটারিস্ট বলা হয়ে থাকে। আইয়ুব বাচ্চু চলে গেলেও তার গান ও গিটারের ছয় তারের সুর বাঙালি শ্রোতাদের হৃদয়ে ধ্বনিত হবে আজীবন। তিনি ব্যান্ড দল এলআরবির লিড গিটারিস্ট ও ভোকালিস্ট, একাধারে গীতিকার, সুরকার এবং প্লেব্যাক শিল্পী ছিলেন।

গতকাল আইয়ুব বাচ্চুর আকস্মিক মৃত্যুর খবর শুনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং সৌদি আরবে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT