এবার মিস্ত্রীদের সাথে পাইল ড্রাইভ করলেন এমপি জগলুল হায়দার – Satkhira Vision

March 6, 2021, 5:42 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
এবার মিস্ত্রীদের সাথে পাইল ড্রাইভ করলেন এমপি জগলুল হায়দার

এবার মিস্ত্রীদের সাথে পাইল ড্রাইভ করলেন এমপি জগলুল হায়দার

কালীগঞ্জ প্রতিনিধি: কালীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চলমান কাজ পরিদর্শন করেন সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার। আজ শুক্রবার সকাল ১১ টায় কালীগঞ্জ টেকনিক্যাল কলেজের কাজে নিয়োজিত মিস্ত্রীদের সাথে নিজ হাতে কিছুক্ষণ রিগ মেশিন চালিয়ে পাইল ড্রাইভ করেন তিনি।

উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান সরুপ আপনারা এই সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজটি পেয়েছেন। আপনাদের ছেলে মেয়েদের আর বাইরে গিয়ে পড়তে হবে না, এখন থেকে কম খরচে এখানেই পড়তে পারবে। আপনারা সকলেই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আবার প্রধানমন্ত্রী হতে পারেন।

এমপিকে মিস্ত্রীদের সাথে পাইল ড্রাইভ করতে দেখে অবাক হয়ে যান তারা। মিস্ত্রীরা প্রথমে বুঝতে পারেন নি যে তিনি এমপি জগলুল হায়দায়। পরে বুঝতে পেরে তারা খুব খুশি হন এবং তারা নিজেদের ভীতরে বলা বলি করেন আমরা এমন এমপি কোন দিন দেখিনি। এনি সবার সাথে এমন ভাবে মিশে থাকে যে বোঝাই যায় না তিনি এমপি। এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি অনাথ মন্ডলসহ আওয়ামীলীগ নেতা বৃন্দ ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT