Spread the love

তালা প্রতিনিধি: তালায় উত্তরণ আইডিআরটিতে শালতা অববাহিকায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উত্তরণের আয়োজনে এবং মিজরিওর জার্মানীর সহায়তায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত নগদ অর্থ উপকারভোগিদের হাতে তুলে দেন তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

তালা উপজেলা পানি কমিটির সভাপতি এম ময়নুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, শালতা বাঁচাও কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সরদার ইমান আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলাউদ্দিন জোয়ার্দ্দার, পানি কমিটি নেতা অধ্যাপক রেজাউল করিম, অধ্যাপক নন্দী দীপংকর, মো. শফিকুল ইসলাম, উপজেলা পানি কমিটির সাধারণ সম্পাদক মীর জিল্লুর রহমান, পানি কমিটি নেতা সাংবাদিক গাজী জাহিদুর রহমান, সব্যসাচী সজুমদার বাপ্পী, উত্তরণ কর্মকর্তা দিলীপ কুমার সানা, নাজমা আক্তার, ফারুক হোসেন প্রমুখ।

এ সময় শালতা অববাহিকায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারকে মাছ ধরার জাল তৈরি, হাঁস পালন, কৃষি ও ক্ষুদ্র ব্যবসার জন্য প্রথম কিস্তিতে ১ লক্ষ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়।