Spread the love

এসভি ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্য শুরুতেই ধাক্কা খেয়েছে। কারণ তাদের উদ্দেশ্য পরিষ্কার নয়, তাদের উদ্দেশ্য ভালো নয়। জগা-খিচুড়ির ঐক্য, জাতীয় ঐক্য হতে পারে না। তাদের ঐক্যের প্রতি জনগণের বিশ্বাস নেই।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে দুর্গাপূজা পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সাম্প্রদায়িক শক্তি, দেশে অশুভ চক্রান্ত শুরু করেছে। এই শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে দলটি দেশে-বিদেশে চক্রান্ত করছে। আগামী নির্বাচনে অশুভ সাম্প্রদায়িক শক্তিকে উৎখাত করা হবে।

তিনি বলেন, দেশে এখন শান্তিপূর্ণ পরিবেশ। শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে কেউ বিশৃঙ্খলা করলে তাকে সমুচিত জবাব দেওয়া হবে। আমাদের সাথে জনগণ আছে।

ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের দিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, যিনি নাম্বার ওয়ান, তার উদ্দেশ্য ক্ষমতায় যাওয়া। কারণ তিনি জানেন- জনবিচ্ছিন্ন কেউ ক্ষমতায় আসতে পারে না। তাই বিএনপি-জামায়াতের ওপর ভর করে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনাকে হটাতে দুর্নীতিবাজ তারেকের (রহমান) সঙ্গে আঁতাত করতে লজ্জা লাগেনি তার।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, যেকোনো পরিস্থিতি আমরা হিন্দু সম্প্রদায়ের পাশে ছিলাম, আগামীতে থাকবো।

এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।