সাতক্ষীরা ৩ আসনের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ড. ইউসুফ আব্দুল্লাহ – Satkhira Vision

March 8, 2021, 5:53 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার
সাতক্ষীরা ৩ আসনের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ড. ইউসুফ আব্দুল্লাহ

সাতক্ষীরা ৩ আসনের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ড. ইউসুফ আব্দুল্লাহ

নিজস্ব প্রতিনিধি: সনাতন ধর্মাবম্বীদের সর্বচেয়ে বড় উৎসব দূর্গোৎসব। এ উৎসব হিন্দু মুসলিম বৌদ্ধ-খৃষ্টান সহ সকল সম্প্রদায়ের মানুষের মধ্যে শান্তি ও সম্প্রীতি এনে দেয়। যে কোন উৎসব মানুষের মধ্যে কল্যাণ ও উন্নয়নের বার্তা বয়ে আনে।

বুধবার দেবহাটা-কালিগঞ্জ ও আশাশুনি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে সাতক্ষীরা-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী দেশবরেণ্য শিক্ষাবিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবি’র প্রফেসর, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ উপরোক্ত কথা বলেন।

তিনি প্রত্যেকটি পূজা মন্ডপ পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীসহ সর্বসস্তরের জনসাধারণ মানুষের ঢল নামে। এছাড়াও পরিদর্শনকালে তিনি পূজা মন্ডপের সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং সবাইকে সকল ধর্মের প্রতি শ্রদ্ধা প্রদর্শন এর আহবান জানিয়ে নিজস্ব তহবিল থেকে পুজা মন্দির সংস্কার ও উৎসব পালনের জন্য মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দেন ড. ইউসুফ আব্দুল্লাহ।

উপাচার্যের সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের প্রফেসার ড.রবিন্দ্রনাথ সরকার, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বষয়ক সম্পাদক এ্যাড.স.ম গোলাম মোস্তফা, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক আব্দুল আজিজ, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতি ফোরামের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আলাল হোসেন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবারা বিশ্বাস, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ, কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজনুর রহমান, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা কেল্টু, এ্যাড: উদয় বসাক সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT