সকল ভেদাভেদ ভূলে একসাথে ধর্মীয় উৎসব পালন করতে হবে: রুহুল হক এমপি – Satkhira Vision

March 1, 2021, 6:27 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
সকল ভেদাভেদ ভূলে একসাথে ধর্মীয় উৎসব পালন করতে হবে: রুহুল হক এমপি

সকল ভেদাভেদ ভূলে একসাথে ধর্মীয় উৎসব পালন করতে হবে: রুহুল হক এমপি

দেবহাটা প্রতিনিধি: ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। সকল উৎসব হিন্দু-মুসলমান কাঁধে কাঁধ মিলিয়ে উদযাপন করতে হবে। সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করতে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। দেশের সকল পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষে পুলিশ, গ্রামপুলিশ, আনসার বাহিনীর সদস্য সহ গোয়েন্দা সংস্থা সর্বদা কাজ করে যাচ্ছে। সকল ভেদাভেদ ভ‚লে গিয়ে একসাথে ধর্মীয় উৎসব পালন করতে হবে। দেবহাটার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে এসব কথা বলেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।

বুধবার দেবহাটা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারন সম্পাদক বিধান বর্মন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারন সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারন সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ ঘোষ, সাধারন সম্পাদক নির্মল কুমার মন্ডল সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দরা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT