তালায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান – Satkhira Vision

March 2, 2021, 7:07 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
তালায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান

তালায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান

তালা প্রতিনিধি: তালায় উত্তরণ আইডিআরটিতে শালতা অববাহিকায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উত্তরণের আয়োজনে এবং মিজরিওর জার্মানীর সহায়তায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত নগদ অর্থ উপকারভোগিদের হাতে তুলে দেন তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

তালা উপজেলা পানি কমিটির সভাপতি এম ময়নুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, শালতা বাঁচাও কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সরদার ইমান আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলাউদ্দিন জোয়ার্দ্দার, পানি কমিটি নেতা অধ্যাপক রেজাউল করিম, অধ্যাপক নন্দী দীপংকর, মো. শফিকুল ইসলাম, উপজেলা পানি কমিটির সাধারণ সম্পাদক মীর জিল্লুর রহমান, পানি কমিটি নেতা সাংবাদিক গাজী জাহিদুর রহমান, সব্যসাচী সজুমদার বাপ্পী, উত্তরণ কর্মকর্তা দিলীপ কুমার সানা, নাজমা আক্তার, ফারুক হোসেন প্রমুখ।

এ সময় শালতা অববাহিকায় ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারকে মাছ ধরার জাল তৈরি, হাঁস পালন, কৃষি ও ক্ষুদ্র ব্যবসার জন্য প্রথম কিস্তিতে ১ লক্ষ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT