কলারোয়ায় বিকাশ এজেন্টের ১০হাজার টাকা উধাও! – Satkhira Vision

May 14, 2021, 10:05 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
কলারোয়ায় বিকাশ এজেন্টের ১০হাজার টাকা উধাও!

কলারোয়ায় বিকাশ এজেন্টের ১০হাজার টাকা উধাও!

এসভি ডেস্ক: প্রতারণার ফাঁদে কলারোয়ায় এক বিকাশ এজেন্টের ১০হাজার টাকা উধাও হয়ে গেছে। বিকাশের ঢাকা অফিসের পরিচয় দিয়ে ফোন করে এজেন্ট নম্বর থেকে টাকা কেটে নেয় বলে জানা গেছে। এঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে, কলারোয়া উপজেলার চন্দনপুরের গয়ড়া বাজারে।

ভূক্তভোগিরা জানিয়েছেন, গয়ড়া বাজারের মিম টেলিকম এন্ড বিকাশ নামের ব্যবসা প্রতিষ্ঠানের মালিক চন্দনপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আসলাম সিকদারের নামে ০১৯১***৪১৪১ নাম্বারে একটি বিকাশ একাউন্ট খোলা আছে। তিনি বিকাশের এজেন্ট হিসেবে ব্যবসা করে আসছেন। গত ১২ অক্টোবর সকাল ১১টার দিকে ০১৯০৬১১০৭২৪ নাম্বার থেকে ফোন দিয়ে বিকাশের ঢাকা অফিস থেকে বলছি বলে আসলামের কাছে কিছু তথ্য জানতে চায়। সেসময় আসলাম উল্লেখযোগ্য তেমন কোন তথ্য না দিয়ে ফোন রেখে দেন। কিন্তু পরের দিন উক্ত বিকাশের নাম্বার চেক করে দেখতে পান যে, তার বিকাশ থেকে ১০হাজার টাকা উধাও হয়ে গেছে।

এ ঘটনাটি নিয়ে তিনি গত ১৩ অক্টোবর কলারোয়া থানায় সাধারণ ডায়েরী (নং-৫৪০) করেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT