*/
ডিজিটাল আইনের ৯ ধারা সংশোধনে সরকারকে লিগ্যাল নোটিশ

ডিজিটাল আইনের ৯ ধারা সংশোধনে সরকারকে লিগ্যাল নোটিশ

এসভি ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইনের ৮,১১,২৫,২৮,২৯,৩১,৩২,৪৩ ও ৫৩ ধারা সংশোধনে পদক্ষেপ নিতে সরকারকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী।

মঙ্গলবার সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জুলফিকার আলী জুনু রেজিস্ট্রি ডাকযোগে এ নোটিশ পাঠান। তথ্যমন্ত্রী, আইনমন্ত্রী, মন্ত্রিপরিষদ সচিব, তথ্য সচিব ও আইন সচিবকে এ নোটিশ পাঠানো হয়েছে।

লিগ্যাল নোটিশে বলা হয়, ডিজিটাল নিরাপত্তা আইনের ৮,১১,২৫,২৮,২৯,৩১,৩২,৪৩ ও ৫৩ ধারা গণ মাধ্যমের স্বাধীনতা ও বাক স্বাধীনতা সুরক্ষার অন্তরায় বিধায় উক্ত ধারা গুলো সংশোধনের জন্য পদক্ষেপ নিতে হবে।

আগামী ৩০ দিনের মধ্যে ওই ৯ ধারা সংশোধনের উদ্যোগ না নিলে হাইকোর্টে রিট করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইনে সংসদে পাশ হয়েছে। শুরু থেকেই এই আইনের ওই ৯ টি ধারা সংশোধনের দাবি জানিয়ে আসছে গণমাধ্যম কর্মী ও সম্পাদক পরিষদ।

Please Share This Post in Your Social Media


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5580

Comments are closed.




© সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০১৮ Satkhiravision.Com
Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5275