ডিজিটাল আইনের ৯ ধারা সংশোধনে সরকারকে লিগ্যাল নোটিশ – Satkhira Vision

May 14, 2021, 5:01 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
ডিজিটাল আইনের ৯ ধারা সংশোধনে সরকারকে লিগ্যাল নোটিশ

ডিজিটাল আইনের ৯ ধারা সংশোধনে সরকারকে লিগ্যাল নোটিশ

এসভি ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইনের ৮,১১,২৫,২৮,২৯,৩১,৩২,৪৩ ও ৫৩ ধারা সংশোধনে পদক্ষেপ নিতে সরকারকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী।

মঙ্গলবার সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জুলফিকার আলী জুনু রেজিস্ট্রি ডাকযোগে এ নোটিশ পাঠান। তথ্যমন্ত্রী, আইনমন্ত্রী, মন্ত্রিপরিষদ সচিব, তথ্য সচিব ও আইন সচিবকে এ নোটিশ পাঠানো হয়েছে।

লিগ্যাল নোটিশে বলা হয়, ডিজিটাল নিরাপত্তা আইনের ৮,১১,২৫,২৮,২৯,৩১,৩২,৪৩ ও ৫৩ ধারা গণ মাধ্যমের স্বাধীনতা ও বাক স্বাধীনতা সুরক্ষার অন্তরায় বিধায় উক্ত ধারা গুলো সংশোধনের জন্য পদক্ষেপ নিতে হবে।

আগামী ৩০ দিনের মধ্যে ওই ৯ ধারা সংশোধনের উদ্যোগ না নিলে হাইকোর্টে রিট করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইনে সংসদে পাশ হয়েছে। শুরু থেকেই এই আইনের ওই ৯ টি ধারা সংশোধনের দাবি জানিয়ে আসছে গণমাধ্যম কর্মী ও সম্পাদক পরিষদ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT