ঐক্যের অভিন্ন লক্ষ্য ও দাবির খসড়া চূড়ান্ত, ঘোষণা শিগগিরই – Satkhira Vision

May 14, 2021, 10:15 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
ঐক্যের অভিন্ন লক্ষ্য ও দাবির খসড়া চূড়ান্ত, ঘোষণা শিগগিরই

ঐক্যের অভিন্ন লক্ষ্য ও দাবির খসড়া চূড়ান্ত, ঘোষণা শিগগিরই

এসভি ডেস্ক: সরকারবিরোধী দলগুলোর মধ্যে বৃহত্তম ঐক্য গড়তে অভিন্ন দাবি এবং লক্ষ্যের প্রাথমিক খসড়া চূড়ান্ত করেছেন বিএনপি, যুক্তফ্রন্ট ও গণফোরামের নেতারা।

শুক্রবার রাজধানীর উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় প্রায় ৩ ঘণ্টাব্যাপী বৈঠকে এ খসড়া চূড়ান্ত করা হয়। আগামীকাল তা ঘোষণা করা হতে পারে।

বৈঠকে উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, খন্দকার মোশাররফ হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী।

বৈঠক শেষে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না সাংবাদিকদের জানান, চলমান ঐক্য প্রক্রিয়ার দাবি ও লক্ষ্যের খসড়া চূড়ান্ত করা হয়েছে। অচিরেই আন্দোলনের অভিন্ন কর্মসূচি দেওয়া হবে। শনিবার (১৩ অক্টোবর) পরবর্তী বৈঠকের পর এসব বিষয় পুরোপুরি চূড়ান্ত করা হবে।

বৈঠক সূত্রে জানা গেছে, দফা ও দাবি নিয়ে এখনও কিছু দ্বিমত আছে ঐক্য প্রক্রিয়ার নেতাদের মধ্যে। শনিবার বিকেলে আবারও বৈঠকে মিলিত হবেন তারা।  এরপরই চূড়ান্ত রূপরেখা ঘোষণা করা হতে পারে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT