সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও শান্তিপূর্ণ করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর – Satkhira Vision

May 14, 2021, 10:23 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও শান্তিপূর্ণ করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও শান্তিপূর্ণ করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর

কলারোয়া প্রতিনিধি:

কলারোয়ায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা যথাযথ মর্যাদায় শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে করতে আইন শৃঙ্খলা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। প্রধান অতিথি ফিরোজ আহম্মেদ স্বপন তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীসহ সকলকে জানাই শারদীয় শুভেচ্ছা।

তিনি বলেন, কলারোয়ার প্রতিটি মন্ডপে উৎসবমুখরতায় উদযাপন করা হবে শারদীয় দুর্গাপূজা। বর্তমান সরকার সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এ অনুষ্ঠানকে নিরাপদ ও শান্তিপূর্ণ করতে বদ্ধ পরিকর। এজন্য কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ এর নেতৃত্বে কলারোয়ার শান্তিপ্রিয় মানুষ এ উৎসবকে স্বাগত জানিয়ে সফলতার সাথে সমাপ্তি ঘটাতে অধীর আগ্রহভরে অপেক্ষা করছে।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মো: আলমগীর হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে পূজা মন্ডপের সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে দিকনির্দেশনাশূলক আলোচনা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, আনসার ভিডিপি কর্মকর্তা মনোয়ারা খাতুন, কলারোয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, উপজেলার বিভিন্ন মন্ডপ কমিটির নেতা ও সনাতন ধর্মীয় নেতা সন্তোষ পাল, সুনীল সাহা, সহকারী অধ্যাপক কার্ত্তিক চন্দ্র মিত্র, গোষ্ট চন্দ্র পাল, নিরঞ্জন ঘোষ, মনিষ ঘোষ, সন্দীপ রায়, অসিত ঘোষ, মাস্টার প্রদীপ পাল, শ্রীকান্ত পাল, হরেন্দ্র নাথ রায়, নরেন্দ্র নাথ ঘোষ, প্রকাশ হালদার, উজ্জ্বল ঘোষ,মাস্টার উত্তম কুমার, নিমাই দাস, সুফল দাস, অনিমেষ ঘোষ, সাংবাদিক এমএ সাজেদ, আসাদুজ্জামান, জুলফিকার আলী, আকবার আলী, বাবু ঘোষসহ বিভিন্ন মন্ডপ কমিটির সভাপতি-সম্পাদকমন্ডলী।

সভায় জানানো হয় এ বছর কলারোয়া পৌরসভা ও উপজেলার ১২টি ইউনিয়নে সর্বাধিক ৪২টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব সাড়ম্বরে উদযাপন করা হবে। যা গতবারের সংখ্যার তুলনায় বেশি। এসকল মন্ডপের সার্বিক আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে কলারোয়া থানা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। পূজা মন্ডপের আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে থানা পুলিশের পাশাপাশি আনসার-ভিডিপি ও মন্ডপ কমিটির নিজস্ব স্বেচ্ছাসেবক বাহিনী সার্বক্ষণিক সেবা দিয়ে যাবে বলে সভায় ধর্মীয় নেতাদের আশ্বস্ত করা হয়।

অনুষ্ঠান শেষে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ এর পক্ষ থেকে আসন্ন শারদীয় দুর্গোৎসব নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষে নিরাপত্তামূলক পরামর্শ প্রদান করে বিপুল সংখ্যক লিফলেট বিতরণ করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT