সাতক্ষীরার আবাদের হাট এলাকা হতে ৪ শিশুসহ ৭ রোহিঙ্গা আটক – Satkhira Vision

March 5, 2021, 3:33 pm

সংবাদ শিরোনাম :
কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮
সাতক্ষীরার আবাদের হাট এলাকা হতে ৪ শিশুসহ ৭ রোহিঙ্গা আটক

সাতক্ষীরার আবাদের হাট এলাকা হতে ৪ শিশুসহ ৭ রোহিঙ্গা আটক

ফয়সাল আহম্মেদ, আগরদাঁড়ী: সাতক্ষীরা সদর  উপজেলার আবাদের হাট এলাকা হতে ৪ শিশুসহ ৭ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সন্ধায় ভারত হতে বাংলাদেশে প্রবেশ করে আবাদেরহাট এলাকায় এসে মোবাইলে টাকা লোড দিতে গেলে তাদের কথায় অসংগতি দেখা দিলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
আটককৃত রোহিঙ্গাদের সাথে কথা বলে জানা যায়, একজন মহিলার স্বামীকে মিয়ানমার সেনা বাহিনি হত্যা করেছে।আর একজন মহিলার  স্বামী মিয়ানমার ছেড়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে। স্বামীকে খুজতে  তারা  মিয়ানমার থেকে ভূল করে ভারতে আশ্রয় নেয়।
এ সময় ভারতের  বিএসএফ এর কাছে ধরা পড়লে  বৈকারী বর্ডার দিয়ে  বাংলাদেশে পাঠায়। তারা ঘুরতে ঘুরতে আবাদের হাটে এসে একটি বিকাশের দোকানে টাকা লোড দেওয়ার জন্য যায়। সেই সময় তাদের ভাষা শুনে অসংলগ্নতা প্রকাশ পায়।
এরপর আবাদের হাটের জনগন তাদের বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর জন্য নিজের কাজ থেকে কিছু টাকা তুলে তাদের খাওয়ায় এবং কিছু টাকা তাদের কাছে  দিয়ে দেয় এবং সাতক্ষীরা সদর থানা পুলিশকে খবর।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান নিশ্চত করে বলেন, তাদেরকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রস্তুতি চলছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT