২১ আগস্টের গ্রেনেড হামলার রায় ঘোষণার যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা – Satkhira Vision

March 8, 2021, 5:38 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার
২১ আগস্টের গ্রেনেড হামলার রায় ঘোষণার যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা

২১ আগস্টের গ্রেনেড হামলার রায় ঘোষণার যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা

এসভি ডেস্ক: ২১ আগস্টের গ্রেনেড হামলার রায় ঘোষণার পরই বগুড়ায় একটি যাত্রীবাহী কোচে পেট্রোল বোমা হামলা হয়েছে। এ ঘটনায় কোচের দুই নারী যাত্রী আহত হয়েছেন। বুধবার (১০ অক্টোবর) দুপুরে জেলার শাজাহান পুরে এ ঘটনা ঘটে।

হামলায় জড়িত সন্দেহে পুলিশ জেলা যুবদলের সহকারী কৃষিবিষয়ক সম্পাদক নুর মোহাম্মদকে (৩০) ধাওয়া করে গ্রেফতার করেছে। 
অাহতরা হলেন, নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি কোচ বুধবার দুপুর ১টার দিকে শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে টিএমএসএস পাম্পের সামনে পৌঁছালে ৮-১০ জন দুর্বৃত্ত প্রথমে কোচ লক্ষ্য করে লাঠি নিক্ষেপ করে।

এরপর তারা একটি পেট্রোল বোমা নিক্ষেপ করলে সেটি কোচের মধ্যে গিয়ে পড়ে। সিটে আগুন ধরে গেলে যাত্রী মুনিরা বেগম ও আঞ্জুয়ারা বেগম আহত হন। কোচের চালক আসলাম ও শ্রমিকরা তাৎক্ষণিকভাবে আগুন নিভিয়ে ফেলেন।

এ সময় টহল পুলিশ ধাওয়া করে শাজাহানপুরের মাঝিরাপাড়া গ্রামের খাজা মিয়ার ছেলে যুবদল নেতা নুর মোহাম্মদকে গ্রেফতার করে।

কোচের যাত্রী নীলফামারীর সদর উপজেলার উত্তর বালাপাড়ার শামসুল ইসলামের মেয়ে আমিনা খাতুন(২৭) বলেন, দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করলে চালক কোচ থামিয়ে দেন। এরপর দুর্বৃত্তরা কোচ ভাংচুর করে। তার সামনের সিটে আগুন ধরে গেলে তিনি সন্তানকে নিয়ে জানালা দিয়ে নেমে পড়েন।

বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, ঢাকাগামী কোচে পেট্রোল বোমা হামলায় দুই নারী যাত্রী সামান্য আহত এবং জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT