নীরব প্রতিবাদ জানিয়ে না ফেরার দেশে চলে গেলেন শিক্ষক বিধান চন্দ্র – Satkhira Vision

March 4, 2021, 3:11 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার
নীরব প্রতিবাদ জানিয়ে না ফেরার দেশে চলে গেলেন শিক্ষক বিধান চন্দ্র

নীরব প্রতিবাদ জানিয়ে না ফেরার দেশে চলে গেলেন শিক্ষক বিধান চন্দ্র

তালা প্রতিনিধি: এমপিও (মান্থলি পে অর্ডার) থেকে নিজের নাম বাদ পড়ায় ক্ষোভে ও দুঃখে বিষ খেয়ে আত্মহনন করে নীরব প্রতিবাদ জানিয়ে না ফেরার দেশে চলে গেলেন সাতক্ষীরার তালা উপজেলার সেনেরগাঁতি মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক বিধান চন্দ্র ঘোষ (৪৫)।

মঙ্গলবার রাতে তিনি বিষপান করেন এবং আজ বুধবার সকালে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০০২ইং সালের ২৩ জুন বিদ্যালয়ে যোগদানের পর থেকে তিনি সরকারি বিধি মোতাবেক বিদ্যালয় থেকে বেতন ভাতা পেয়ে আসছিলেন। সম্প্রতি তার নাম বিদ্যালয়ের মাসিক বেতন তালিকা এমপিও থেকে বাদ পড়ে। এ নিয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ মন্ত্রণালয়ে যোগাযোগ করেও কোনো সন্তোষজনক জবাব পাননি। ফলে বেশ কয়েক মাস যাবত তিনি কোনো বেতন ছাড়াই শিক্ষকতা করে আসছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মজিদ বলেন, বিধান চন্দ্র ঘোষ মঙ্গলবার সন্ধ্যায় বাজার থেকে কীটনাশক কিনে আনেন। পরে তিনি সবার অজান্তে সেই বিষপান করে তিনি বাড়ির পাশের একটি হলদি বাগানে পড়ে ছিলেন। স্থানীয়রা দেখতে পেয়ে দ্রুত তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। আজ সকালে তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষক বিধান চন্দ্র আত্মহত্যার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT