Spread the love

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরে সাবেক যুবলীগ নেতাকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। আহত ওই যুবলীগ নেতা একই উপজেলার মুন্সিগঞ্জ এলাকার ইছাক আলীর ছেলে মোস্তাফিজুর রহমান বকুল(৪০)। গুরুতর আহত ওই যুবলীগ নেতা বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

রোববার দুপুরে শ্যামনগর উপজেলা ভূমি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী যুবলীগ নেতা বকুল জানান, তিনি জমি জমা সংক্রান্ত বিষয়ে শ্যামনগর ভূমি অফিসে আসলে নকিপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে কামরুল হায়দার নান্টু, একই এলাকার একরামুল কবির লায়েস, গোলাম মোস্তফা গাজীর ছেলে সুমন গাজী, গোপালপুর এলাকার আব্দুল হামিদ গাজীর ছেলে হাফিজুর রহমান, গোলাম মোস্তফা, চন্ডিপুর গ্রামের মৃত মাওলা বক্সের ছেলে রাজ্জাক হায়বাতপুর গ্রামের শেখ আনসার আলীর ছেলে হারুনার রশিদ হারুন, মেহের আলী শেখের ছেলে আহসান হাবিব তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় নান্টু ও লায়েস লোহার রড দিয়ে তার মাথায় ও কপালে পিটিয়ে গুরুতর আহত করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই হামলাকারীদের হাত থেকে তাকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

তার অবস্থার অবনতি হলে শ্যামনগর স্বাস্থ্যকমপ্লেক্স তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তার অবস্থা আশংখাজনক বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ