Spread the love

এসভি ডেস্ক: চরম অশ্লীলতা আর রমরমা জুয়ার কারণে শেষ পর্যন্ত বাতিল করা হলো কলারোয়া উপজেলার যুগিখালী ইউনিয়নের জাহাজমারি এবি পার্কের আনন্দ মেলা ও মঞ্জুশ্রী অপেরা।

নানান অনৈতিকতার অভিযোগে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয়ে বুধবার দুপুরে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ ও সাতক্ষীরা জেলা প্রশাসকের হস্তক্ষেপে ওই মেলা বন্ধ হয়ে যায়।

৩০ সেপ্টেম্বর রাত থেকে শুরু হওয়া মঞ্জুশ্রী অপেরা নামক উলঙ্গ নাচ ও বিভিন্ন ধরণের জুয়ার আসর গত ৩দিন ধরে চলে আসছিলো।

জানা যায়, ২০দিনের জন্য যাত্রার অনুমোদন নিয়ে স্থানীয় প্রশাসন ও সাংবাদিকদের ম্যানেজ করে জাহাজমারি এবি পার্কের  মালিক আবুল বাসার আনন্দ মেলার নামে চালাচ্ছিল মঞ্জুশ্রী অপেরা নামক যাত্রার নামে নগ্ন নৃত্য।

এছাড়া সারারাত সেখানে ওয়ানটেন, চরকা , তিন কার্ড, লাটিমের জুয়া, ঘুরনিসহ লাখ লাখ টাকার বিভিন্ন নামের জুয়া চলছিল। গত তিন রাত ধরে মাঠের মধ্যে নির্জন ওই পার্কের আগান-বাগান ও ঝোপ-ঝাড়ের মাঝে অনৈতিক সম্পর্কের পুরোনো ইতিহাস আবারো পুনরাবৃত্তি হচ্ছিলো।

সবমিলিয়ে চরম অশ্লীলতা, অনৈতিকতা আর রমরমা জুয়ার আসরে গা ভাসাচ্ছিলো কলারোয়া, খুলনা, সাতক্ষীরা, যশোর, অভয়নগর, পাইকগাছাসহ বিভিন্ন এলাকার জুয়ারিরা। আর এতে বিপথমুখি ও বিবৃতের মধ্যে পড়ছিলো স্থানীয়রা। দুর্দান্ত ধামকি আর উচ্চ মহলকে ম্যানেজ করার গুজবও ছিলো আয়োজকদের মুখে।

এসব অভিযোগ জানতে পেরে বুধবার বেলা ২টার দিকে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ চরম ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের সরাসরি হস্তক্ষেপ কামনা করেন। এর পরপরই সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় থেকে অনুষ্ঠান বাতিলের চিঠি প্রেরণ করা হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা ১ আসনের এমপি আ্যড. মুস্তফা লুৎফুল্লাহ বলেন, বিষয়টি জানতে পেরে সকলের মতো আমিও বিব্রত। আমি চরম ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের সরাসরি হস্তক্ষেপ কামনা করেছি।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন বলেন, অভিযোগের সত্যতা পেয়ে সব বাতিল করা হয়েছে।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইন বলেন, চিঠি পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।