ছাত্রীদের গণপিটুনিতে অজ্ঞান শিক্ষক! – Satkhira Vision

February 27, 2021, 6:39 pm

ছাত্রীদের গণপিটুনিতে অজ্ঞান শিক্ষক!

ছাত্রীদের গণপিটুনিতে অজ্ঞান শিক্ষক!

এসভি ডেস্ক: ছাত্রীদের নানা রকম আপত্তিকর মন্তব্য করায় এক শিক্ষককে পিটিয়ে আহত করেছে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার (১ অক্টোবর) টাঙ্গাইলের বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সকালে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক বিদ্যালয়ের সহকারি ইংরেজী শিক্ষক সাইদুর রহমান বাবুল (৪২)। তিনি কালিহাতী উপজেলার পারখী গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

শিক্ষার্থীদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ক্লাশের ছাত্রীদের অশালীন মন্তব্য ও কু-প্রস্তাব দিয়ে আসছিলেন শিক্ষক সাঈদুর রহমান বাবলু। এরই ধারাবাহিকতা রোববার নবম শ্রেণির এক ছাত্রীকে কু-প্রস্তাব দেন তিনি। ওই দিনই সকল ছাত্রীরা প্রধান শিক্ষককে বিষয়টি জানিয়ে অভিযোগ করে। কিন্তু প্রধান শিক্ষক মামুন তালুকদার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো ছাত্রীদের স্কুল থেকে বের করে দেয়ার ভয় দেখিয়ে স্বাক্ষর নেন।

স্কুল ছুটি শেষে ছাত্রীরা অভিভাবকদের বিষয়টি জানালে সোমবার সকালে অফিস কক্ষে শিক্ষক সাইদুর রহমান বাবুলকে অবরুদ্ধ করে রাখেন তারা। অবস্থা বেগতিক দেখে সাইদুর পালানোর চেষ্টা করলে ছাত্রী ও অভিভাবক মিলে তাকে গণপিটুনি দেয়। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি স্বাভাবিক করে।

এর প্রতিবাদে সোমবার সকালে ক্লাস বর্জন করে লম্পট শিক্ষক সাঈদুর রহমান বাবুল ও প্রধান শিক্ষক মামুন তালুকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় শিক্ষার্থীরা।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন তালুকদার জানান, শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে সাইদুর রহমান বাবুলকে বরখাস্ত করা হয়েছে। এমন কী অনৈতিক কাজের অপরাধে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT