সুন্দরবন বেড়িয়ে গেলেন আইজিপি জাবেদ পাটোয়ারী – Satkhira Vision

March 9, 2021, 6:36 am

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
সুন্দরবন বেড়িয়ে গেলেন আইজিপি জাবেদ পাটোয়ারী

সুন্দরবন বেড়িয়ে গেলেন আইজিপি জাবেদ পাটোয়ারী

এসভি ডেস্ক: এক সংক্ষিপ্ত সফরে পশ্চিম সুন্দরবন বেড়িয়ে গেলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

শুক্রবার সকাল ৯টায় সাতক্ষীরা থেকে সড়কপথে সারসরি সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জে সুশীলন অবকাশ কেন্দ্রে পৌছান। সেখান থেকে সুন্দরবন বন বিভাগের পরিচালনাধীন কলাগাছিয়া বিনোদন কেন্দ্র সফর করেন এবং অপরূপ সুন্দরবনের প্রাকৃতিক নৈসর্গিক দৃশ্যাবলী অবলোকন করেন। তিনি দুপুরে যাত্রা বিরতিতে মুন্সিগঞ্জ অবকাশ কেন্দ্রে মধ্যাহ্নভোজ শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

শ্যামনগর থানা পুলিশের সার্বিক আয়োজনে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীর সফর সঙ্গী ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মেদ, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এবং যশোর, চুয়াডাঙ্গা, নড়াইল, বাগেরহাট ও মাগুরা জেলার পুলিশ সুপারগণসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

স্বাধীনতার পরে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ কর্তাব্যক্তি এই প্রথম শ্যামনগর সফরকরে গেলেন। শ্যামনগর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, পুলিশ মহা পরিদর্শকের আগমন উপলক্ষে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT