‘বাংলাদেশ হারেনি, হেরে গেছে ক্রিকেট’ – Satkhira Vision

May 15, 2021, 2:41 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
‘বাংলাদেশ হারেনি, হেরে গেছে ক্রিকেট’

‘বাংলাদেশ হারেনি, হেরে গেছে ক্রিকেট’

এসভি ডেস্ক: এশিয়া কাপের শ্বাসরুদ্ধকর ফাইনালে বাংলাদেশকে তিন উইকেটে হারিয়ে এশিয়ার শ্রেষ্ট্রত্বের মুকুট নিজেদের করে নিয়েছে ভারত। শেষ ওভারে যখন ৬ বলে ৬ প্রয়োজন ঠিক সেই শেষ পর্যন্ত খেলে জয় নিতে হয়েছে ভারতকে।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। এশিয়া কাপের সকল ম্যাচের থেকে দারুণ শুরু হয়েছিল বাংলাদেশে লিটন দাস ও মেহেদি হাসান মিরাজের ব্যাটে ১২০ রান তুলে নেয় বাংলাদেশ। পরবর্তীতে ব্যাটিং বিপর্যয়ে পড়লেও হাল একাই ধরে রাখেন লিটন দাস।

যখন ভারতীয় বোলাররা একের পর এক লিটনের কাছে বিধ্বস্ত হচ্ছিল ঠিক সেই মুহুর্তে এক বিতর্কিত সিদ্ধান্তে বিদায় নিতে হয় লিটন দাসকে। লিটন দাস চার-ছক্কার ফুলঝুরিতে সেঞ্চুরি করা ওপরই সেই খড়্গ নেমে এল তার বিরোদ্ধে। ৪১তম ওভারের শেষ বলে (কুলদীপ যাদবের) এগিয়ে মারতে চেয়েছিলেন লিটন। রিপ্লাইয়ে দেখা গেছে, প্রথম পর্যায়ে পা ঠিক না থাকলেও ধোনি বল স্ট্যাম্পিং করার আগে নিরাপদে পা ছিল লিটন দাসের। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে থার্ড আম্পায়ার লিটন দাসকে আউট ঘোষণা করেন।

এর পর আর ভালোভাবে দাঁড়াতে পারেনি বাংলাদেশ ২২২ রানেই থমকে যায় বাংলাদেশের ইনিংস। তবে হয়ত এ বিতর্কিত আউটটি না হলে আজ ইতিহাসে অন্যরকম লিখা হত, জয় পেত বাংলাদেশের।

বাংলাদেশের দেয়া ২২৩ রানের টার্গেটে খেলতে নেমে অনেকটা নাকানি চুবানি খেয়ে জয় পায় ভারত। তবে সবার মুখে এখন একটাই বানী ‘বাংলাদেশ হারেনি, হেরে গেছে ক্রিকেট’।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT