‘সাতক্ষীরা বুক হাউজ’ থেকে ২০১৯ শিক্ষাবর্ষের ৪৮০টি সরকারী বই উদ্ধার! – Satkhira Vision

March 6, 2021, 2:08 pm

সংবাদ শিরোনাম :
জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার
‘সাতক্ষীরা বুক হাউজ’ থেকে ২০১৯ শিক্ষাবর্ষের ৪৮০টি সরকারী বই উদ্ধার!

‘সাতক্ষীরা বুক হাউজ’ থেকে ২০১৯ শিক্ষাবর্ষের ৪৮০টি সরকারী বই উদ্ধার!

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা শহরের ‘সাতক্ষীরা বুক হাউজ’ থেকে ২০১৯ শিক্ষা বর্ষের ৬ষ্ঠ শ্রেণির সরকারী ৪৮০ পিস বিজ্ঞান বই উদ্ধার করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সাতক্ষীরা বুক হাউজে স্কুল, কলেজ ও বিভিন্ন গল্প উপন্যাসের সাথে ষষ্ঠ শ্রেণির কিছু সরকারি বই মজুদ রাখা হয়েছে ও বিক্রয় হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার বিকালে বর্তমান দায়িত্বরত সাতক্ষীরা জেলা প্রশাসক ইফতেখার হোসেনের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট স্বজল মোল্লা ও আমিনুল ইসলাম সাতক্ষীরা বুক হাউজে অভিযান চালিয়ে ওই বইগুলো উদ্ধার করেন।

তবে ‘সাতক্ষীরা বুক হাউজ’ এর মালিক পক্ষ থেকে বলা হয়েছে , ঢাকা গোমতী প্রিন্টার্স এর ম্যানেজার শাহ্ আলম বিজ্ঞান বই সাপ্লাইয়ের টেন্ডার পাওয়ায় তারা সাতক্ষীরা বুক হাউজে কিছু বই রেখে গেছেন।

সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা আবদুল্লাহ-আল-মামুন বই উদ্ধারের ঘটনা নিশ্চিত করে বলেন , বই গুলি বর্তমানে জেলা শিক্ষা অফিসে রাখা হয়েছে। ঘটনা যাচাই বাছাই এর পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT