পিলার পুঁতে ৫০ বছরের প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে জামায়াত পরিবারের সদস্যরা – Satkhira Vision

March 7, 2021, 3:05 am

সংবাদ শিরোনাম :
তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ
পিলার পুঁতে ৫০ বছরের প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে জামায়াত পরিবারের সদস্যরা

পিলার পুঁতে ৫০ বছরের প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে জামায়াত পরিবারের সদস্যরা

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়নের টেংরা গ্রামের এক অসহায় কৃষক পরিবারের ৫০ বছরের প্রবেশ পথে পাকা পিলার পুঁতে বাড়িতে ও মসজিদের প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে একাধিক নাশকতা মামলার আসামী শিবরের ক্যাডার ও তার পরিবারের সদস্যরা। ফলে দৈননন্দিন যাতায়াত চরমভাবে ভোগান্তির শিকার হচ্ছে ওই পরিবারটি। বিভিন্ন মহলে আকুতি মিনতি করেও তারা এর কোন সুরাহা পাচ্ছে না।

কৃষক পরিবারের সদস্য জিয়াউর রহমান অভিযোগ করে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৪ সেপ্টেম্বরে আমার ভাইঝি অসুস্থতার কারণে সাতক্ষীরায় ছিলাম। ওই দিন আমরা কেউ বাড়ি না থাকার সুযোগে আমার প্রতিবেশী মৃত জামাল উদ্দীনের ছেলে আব্দুল আজিজ, ইব্রাহিম হোসেনের ছেলে ইসমাইল হোসেন ও ইয়াকুব হোসেন, আতিয়ার রহমানের ছেলে রেজাউল হোসেন ও আমিনুর রহমান আমাদের প্রবেশপথ বন্ধ করে দেয়। এরপর মেম্বরকে বলেছি, যুবলীগের সহ-সভাপতিকে বলেছি, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিকে বলেছি, ইউপি চেয়ারম্যানকে বলেছি। তারা আমার প্রতিবেশীদের সাথে কথা বলেছে তবুও তারা পিলার উঠায় নি।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানা যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু ও ইউপি সদস্য মহাসিন আলি বলেন, বিষয়টি নিয়ে একাধিকবার শালিশ করা হয়েছে। আমরা পিলার উঠানোর জন্য তাদের বারবার নিষেধ করেছি কিন্তু একাধিক নাশকতা মামলার আসামী ইয়াকুব হোসেন ও তার পরিবার বারবার শালিশ অমান্য করেছে। তারা আমাদের কথায় কোনরুপ কর্ণপাত করছে না।

তবে পিলার উঠানোর বিষয়টি এড়িয়ে যেয়ে জামায়াত পরিবারের সদস্য ইসমাইল হোসেন বলেন, আমরা এখনও পিলার উঠায়নি এটা ঠিক। তবে যা আছে তা দিয়েতো ওরা হেঁটে যেতে পারছে। আমরা খুটি উঠাবো কি উঠাবো না তা পরে ভেবে দেখবো।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT