Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি’র ইনহেল্ডার প্রজেক্টের প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।

ওয়ার্ল্ড ভিশন আশাশুনি এপি ইনহেল্ডার প্রজেক্টের মাধ্যমে আশাশুনিতে শিশু কল্যাণ ও পুষ্টি হীনতা দূরীকরণ এবং তাদের পরিবারের অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিত করা ও হত দরিদ্র পরিবারের মাঝ আায়বৃদ্দিমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। ২০১৭ সালের ১ আগস্ট থেকে তারা আশাশুনিতে কাজ করে আসছে। বিগত সময়ে বাস্তবায়িত কর্মকান্ড অবহিত করার পাশাপাশি আগামী ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কি কাজ করা হবে তা বিস্তারিত অবহিত করে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে আলোচনা উপস্থাপন করেন প্রোগ্রাম অফিসার মিলিতা সরাকার।

এরপর প্রজেক্ট সম্পর্কে মতামত ও পরামর্শ তুলে ধরে আলোচনা রাখেন, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম। উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এপিসি ম্যানেজার মেথিন্ডা মেন্ডিস, কৃষি অফিসার কৃষিবীদ শামিউর রহমান, সমাজ সেবা অফিসার ইমদাদুল হক, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, মেডেকিল অফিসার ডাঃ সউদ বিন খায়রুল আনাম, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, শিক্ষা অফিসার মোসাঃ শামসুন্নাহার, ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, আবু হেনা সাকিল ও এস এম রফিকুল ইসলাম, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, এনজিও ব্র্যাক, উন্নয়ন, গণমুখী ফাউন্ডেশন, সাস, মৌমাছি, পাথেয় প্রতিনিধি।