ফটো সাংবাদিকদের বিবৃতি – Satkhira Vision

May 13, 2021, 3:03 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
ফটো সাংবাদিকদের বিবৃতি

ফটো সাংবাদিকদের বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি: সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আফম রুহুল হকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে গত ১৬ সেপ্টেম্বর সাতক্ষীরা নিউমাকের্টস্থ আলাউদ্দিন চত্বরে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ওই মানববন্ধনের বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করে ডা: আফম রহুল হক সাহেবের সুনাম নষ্ট করার জন্য ফটো সাংবাদিক সৈয়দ সাদিকুর রহমান ও শহীদুজ্জামান শিমুল এর নাম ব্যবহার একটি স্থানীয় দৈনিক পএিকা ও কয়েকটি অনলাইন মিডিয়ায় একটি সংবাদ প্রকাশ করে। সেখানে সাংবাদিক লাঞ্চিতের ঘটনা উলে­খ্য করা হয়েছে।

প্রকৃতপক্ষে ওই সময়ে সাংবাদিক লাঞ্চিতের মত কোন ঘটনা ঘটেনি এবং উক্ত সংবাদ লেখক সৈয়দ সাদিকুর রহমান ও শহীদুজ্জামান শিমুল এর সাথে কোন প্রকার কথা না বলে উক্ত সংবাদে তাদের নাম ব্যবহার করেছেন। আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT