গৃহবধূকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা: আসামীদের আদালতে প্রেরণ – Satkhira Vision

March 2, 2021, 8:17 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
গৃহবধূকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা: আসামীদের আদালতে প্রেরণ

গৃহবধূকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা: আসামীদের আদালতে প্রেরণ

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা সদরের ভাড়ুখালী এলাকায় গৃহবধু ছালেহা খাতুনকে গাছের সাথে বেঁধে নির্যাতন করার ঘটনায় ৫ জনকে আসামী করে একটি মামলা হয়েছে। শনিবার রাতে গৃহবধূর ছেলে শরিফুল ইসলাম বাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলাটি করেছেন।

আসামীরা হলেন, ভাড়ুখালি গ্রামের নিয়ামত আলীর ছেলে আবদার রহমান ,তার স্ত্রী আয়েশা খাতুন , ছেলে ফিরোজ হোসেন ও উজ্জ্বল হোসেন এবং একই এলাকার নিয়ামুদ্দিনের ছেলে মজিবার রহমান।

সাতক্ষীরা থানার এসআই কবির হোসেন বলেন, গৃহবধূর ছেলে বাদি হয়ে একটি মামলা করেছে। আটক ৪ আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া অপর আসামীকে আটকের জন্য অভিযান চলছে।

সম্পত্তি ভাগ করা কে কেন্দ্র করে শনিবার দুপুরের পর ভাড়ুখালী এলাকার বকস পাড়ের স্ত্রী ছালেহা খাতুন হাতে রামদা নিয়ে আবদার রহমানদের বাড়িতে যেয়ে বেড়া, মাচা, গাছ-গাছালী কাঁটতে শুরু করেন । এরপর উগ্রমূর্তিতে ছালেহা খাতুন আবদার রহমানদের বাড়িতে প্রবেশ করার চেষ্টা করলে

বাড়ির মহিলারা কৌশলে ছালেহাকে আটকে গাছের সাথে ওড়না দিয়ে বেঁধে ফেলে। পরে স্থানীয় মহিলা মেম্বর রাবেয়া পারভিন এসে পরিবেশ শান্ত করার চেষ্টা করেন এবং ছালেহা খাতুনের বন্ধন খুলে দিতে গেলে ছালেহা খাতুন খুলতে বাধা দেন। পরে ছালেহা খাতুন বাড়ির সদস্যদের থানা পুলিশকে জানাতে বলেন । পরিবারের সদস্যরা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেন এবং অভিযুক্ত ৪ জনকে আটক করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT