ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনের হত্যার বিচার দাবি করে মানববন্ধন – Satkhira Vision

February 28, 2021, 12:35 am

ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনের হত্যার বিচার দাবি করে মানববন্ধন

ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনের হত্যার বিচার দাবি করে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনের হত্যার বিচার দাবি করে মানববন্ধন কর্মর্সূচি পালন করেছে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, মোশাররফের ঘাতক ও নেপথ্য মদদদাতাদের গ্রেফতার করতে হবে। এ ধরনের রাজনৈতিক হত্যাকান্ড আর যাতে না হতে পারে সেজন্য আইনশৃংখলা বাহিনীকে সতর্ক থাকার আহবান জানান তারা।

তারা বলেন, জনপ্রিয় চেয়ারম্যান মোশাররফ হত্যার পর থেকে তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। তাদেরকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে নেতৃবৃন্দ এ ব্যাপারে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন।

জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় তথ্য উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত, মো. নুরুল ইসলাম, আশরাফুজ্জামান আশু, খালিদুর রহমান, মো. নজরুল ইসলাম, মো. মাহাবুবুর রহমান, আনোয়ার জাহিদ তপন, আবদুল্লাহ আলিম বাবু, মো. কামরুজ্জামান , কায়সারুজ্জামান হিমেল, আকরাম হোসেন বাপি প্রমুখ। এর আগে তারা এক বিক্ষোভ মিছিল বের করেন।

উল্লেখ্য যে, চেয়ারম্যান মোশাররফ হোসেন গত ৮ সেপ্টেম্বর কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসে বসে থাকাকালে কয়েকজন সন্ত্রাসী তাকে গুলি করে ও কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT