Spread the love

এসভি ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামীলীগের ৬৭ জনের  চুড়ান্ত তালিকায় সাতক্ষীরা ৪ আসনে জগলুল হায়দারের নাম প্রকাশ করায় এলাকায় আনন্দের জোয়ার বইছে।

গতকাল কাক ডাকা ভোরে বাংলাদেশের প্রভাবশালী বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগে খবরটি ছড়িয়ে পড়লে মুহুর্ত্বের মধ্যে আনন্দে ফেটে পড়ে সাতক্ষীরা ০৪ আসনের আওয়ামীলীদের নেতা, কর্মী, সমার্থকসহ সর্ব স্তরের মাণুষ। শ্যামনগর ও কালীগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়নের মানুষের মধ্যে উৎসবের নগরীতে পরিণত হয়। বেশ কয়েকটি স্থানে আনন্দ মিছিলের খবরও পাওয়া গেছে। আনন্দ মুখর জনতার মাঝে হাট-বাজার ও মোড়ে মোড়ে মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে। যার কারণে সাতক্ষীরা সংসদীয় এলাকার মিষ্টির দোকান গুলো মিষ্টি সংকটে পড়ে বলে বিভিন্ন প্রান্ত থেকে মিষ্টি ব্যবসায়ীরা জানিয়েছে।

এছাড়া জগলুল হায়দারকে চুড়ান্ত প্রার্থীর তালিকায় অর্ন্তভূক্ত করায় এলাকায় সর্বস্তরের মাণুষ শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘ্যায়ু কামনা করে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং মন্দির সসজিদে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। সর্ব প্রথম গতকাল সকাল ৭.০টায় ‘আওয়ামীলীগের ঘাঁটি- মুন্সীগঞ্জের মাটি; নামক স্থান থেকে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ও শেখ হাসিনার জন্য দোয় শুরু হয়ে তা মুহুর্ত্বের ভিতরে ছড়িয়ে পড়ে শ্যামনগর উপজেলার সুন্দরবন বাজার, টেংরা খালী বাজার, হরিনগর বাজার , মুন্সীগঞ্জ, কলবাড়ী বাজার, বুড়িগোয়ালীনি বাজার, নওয়াবেঁকি, পাতাখালী, গড়কুমারপুর বাজার, ডুমুরিয়া বাজার, কাঁশিমাড়ী বাজার, শংকরকাটি বাজার, শ্যামনগর উপজেলা সদর, নূরনগর বাজার, বংশীপুর, জেলেখালী বাজার, গ্যারেজ, ভেটখালী, মানিকখালী, সোনারমোড়, খানপুর বাজার, ও সিরাজপুর বাজার এবং কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ দক্ষিণ পার, নাজিমগঞ্জ, বাঁশতলা, কৃষ্ণনগর, মৌতলা কদমতলা বাজারসহ অসংখ্য স্থানে শেখ হাসিনার জন্য দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

তাছাড়া সাতক্ষীরা সংসদীয় ০৪ আসনে জামাত এলাকা নামে পরিচিত কৈখালী, গাবুরা, পাখিমারা, জয়নগর, খানপুর, পাও খালীতেও সর্ব স্তরের মানুষ জগলুল হায়দারের চুড়ান্ত মনোনয়নে উল্ল্যাসে ফেটে পড়ে। পত্রিকা নিয়ে হুড়োহুড়ি। জাতীয় পত্রিকা কালের কন্ঠ না পেয়ে শেষ পর্যন্ত উপজেলা সদরের ফটোকপির দোকান গুলিতে কালের কন্ট পত্রিকার আওয়ামীলীগের ৬৭ প্রার্থীর চুড়ান্ত খবরটি ফটোকপি করতে মানুষের হিড়িক পড়ে। এছাড়া অনলাইন পত্রিকা থেকে ডাইনলোড করে প্রিন্ট বের করে খবরটি সর্বস্তরে মানুষের হাতে হাতে প্রকাশ পায়।