নাশকতার পরিকল্পনার গোপন বৈঠককালে জামায়াত-বিএনপির চার সমর্থক আটক – Satkhira Vision

March 4, 2021, 3:56 pm

সংবাদ শিরোনাম :
জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪
নাশকতার পরিকল্পনার গোপন বৈঠককালে জামায়াত-বিএনপির চার সমর্থক আটক

নাশকতার পরিকল্পনার গোপন বৈঠককালে জামায়াত-বিএনপির চার সমর্থক আটক

কলারোয়া প্রতিনিধি: সরকার পতন ও নাশকতার পরিকল্পনার গোপন বৈঠককালে চার জামায়াত-বিএনপি সমর্থককে আটক করেছে কলারোয়া থানা পুলিশ।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্র, বিস্ফোরিত ককটেলের অংশ, জালের কাটি, কাচের টুকরা ও কয়েকটি কাঠের লাঠি উদ্ধার করেছে।

আটককৃতরা হলেন, উপজেলার শ্রীপতিপুর গ্রামের খোদা বক্সের ছেলে বিএনপি সমর্থক লুৎফর রহমান (৪৫), একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আমানুল্লাহ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আলমগীর কবির (২৬), ব্রজাবকসা গ্রামের মৃত ফটিক সরদারের ছেলে জামায়াত সমর্থক আবু জাফর সরদার (৫৬) ও পাকুড়িয়া গ্রামের মৃত বজলু সরদারের ছেলে মতিয়ার রহমান (৫০)।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে খলসি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌছালে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে গ্রামের মধ্যে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ চার বিএনপি-জামায়াতের সমর্থককে আটক করে।

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় ১৯ জন বিএনপি-জামায়াত নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT