*/
জিহাদি বই, লিফলেট, ককটেল ও অস্ত্রসহ জামায়াত-বিএনপির পাঁচজন আটক

জিহাদি বই, লিফলেট, ককটেল ও অস্ত্রসহ জামায়াত-বিএনপির পাঁচজন আটক

নিজস্ব প্রতিনিধি: নাশকতার উদ্দেশ্যে জড়ো হয়ে গোপন বৈঠককালে দুটি পৃথক অভিযানে জিহাদি বই,  লিফলেট, ককটেল ও ধারালো অস্ত্রসহ জামায়াত ও বিএনপির পাঁচজনকে আটক করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার রাতে তাদেরকে শ্যামনগরের বালিয়াপুর ও আশাশুনির বসুখালি থেকে আটক করা হয়।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহরিয়ার হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগরের বালিয়াপুর এলাকায় অভিযান চালিয়ে শ্যামনগর উপজেলা জামায়াতের আমির নজরুল ইসলাম ও ফিংড়ি ইউনিয়ন জামায়াতের আমির আজহারুল ইসলামকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাংগঠনিক বইপত্র ও লিফলেট জব্দ করা হয়েছে। 

তিনি আরও বলেন, একই রাতে আশাশুনির বসুখালি বাজারের খায়রুলের মাছের ঘরে গোপন বৈঠককালে নাশকতার বহু মামলার তিন আসামি গোদাড়ার হাবিবুর রহমান, বসুখালির আলি হায়দার ও আশরাফুল ইসলামকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5524

Comments are closed.




© সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০১৮ Satkhiravision.Com
Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5219