‘জাতি গঠনে নবীজির পথ অনুসরণ করতে হবে’ – Satkhira Vision

May 15, 2021, 3:20 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
‘জাতি গঠনে নবীজির পথ অনুসরণ করতে হবে’

‘জাতি গঠনে নবীজির পথ অনুসরণ করতে হবে’

এসভি ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, ইসলামের ইতিহাসের দিকে তাকালে, হযরত মুহম্মদ(সা.)-এর পথ অনুসরণ করলেই দেশের বিভিন্ন উপজাতিকে আমরা একটি জাতিতে পরিণত করতে পারব।

তিনি বলেন, অতীতের দিকে আমাদের তাকাতে হবে। মুহম্মদ (সা.) সবাইকে একসঙ্গে নিয়ে এসে একটি জাতি গঠন করতে তিনি কী করেছেন, তা দেখতে হবে। সবাইকে নিয়ে তিনি এমন একটি শক্তিশালী জাতি গঠন করেছিলেন, যারা কয়েকশ বছর বিশ্বকে শাসন করেছে।

রাওয়ালপিন্ডিতে দেশটির ৫৩তম প্রতিরক্ষা দিবস ও ১৯৬৫ সালের যুদ্ধে নিহতদের স্মরণে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইমরান খান এসব কথা বলেন।

এতে পাকিস্তানের সেনাপ্রধান কামার বাজওয়াসহ অন্য সেনা কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ইমরান খান বলেন, এ জাতি তখনই জাগ্রত হবে, যখন একজন গরিব মানুষও দেখবেন, তার সন্তান সরকারি খরচে ভালোমানের পড়াশোনা করতে পারছেন। এ শিক্ষার মাধ্যমেও তারা জীবনের সফলতা অর্জন করতে পারবেন।

তিনি বলেন, তখন সাধারণ মানুষও এ ব্যবস্থার অংশ হতে চাইবে। তারা এটিকে নিজের বলে মনে করবেন।

ইমরান খান বলেন, গত কয়েক সপ্তাহ দেশ যেসব সমস্যার মোকাবেলা করছে, তার ওপরে বিভিন্ন উপস্থাপনা দেখেছি। আমি আপনাদের বলতে পারি, একটি জাতিতে পরিণত হয়ে আমরা ফের জেগে ওঠতে পারব।

দেশের আইনের শাসন কায়েম হলেই এসব সমস্যা উতরাতে পারবেন বলে মনে করেন নতুন পাক প্রধানমন্ত্রী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT