কলারোয়া উপজেলা পরিষদের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, বাইসাইকেল ও স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালা-কলারোয়া সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, ইউপি চেয়ারম্যান সামছুজ্জামান বাবু, মনিরুল ইসলাম, মনিরুল ইসলাম মনি।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলারোয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক এমএ সাজেদ, জুলফিকার আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষার্থীবৃন্দ ও সুধিবৃন্দ। অনুষ্ঠানে ২৫ জন শিক্ষার্থীর মাঝে ২৫ টি বাইসাইকেল, ৫২ জন শিক্ষার্থীর মাঝে ২ লাখ ৩০ হাজার নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়। একই স্থানে দরিদ্র ও অসহায় ব্যক্তিদের মাঝে ঢেউটিন বিতরণ করেন সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহসহ অতিথিবৃন্দ।