প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কুশখালীর কামরুল – Satkhira Vision

March 6, 2021, 1:24 pm

সংবাদ শিরোনাম :
জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কুশখালীর কামরুল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কুশখালীর কামরুল

গত ১ সেপ্টেম্বর ‘দৈনিক সাতক্ষীরা’ অনলাইন পোর্টাল ও ২ সেপ্টেম্বর  ‘দৈনিক কালেরচিত্র’ পত্রিকায় ‘কুশখালী সীমান্তে অবৈধভাবে পার হচ্ছে ভারতীয় গরু: প্রশাসন নিরব’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই সংবাদে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে সেটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত।
কুশখালী খাটালের ভ্যাট বন্ধ হয়ে যাওয়ার পর হতে আমি এখন পর্যন্ত কুশখালী সীমান্তের নিকটবর্তী হইনি। ফলে ভারত হতে বাংলাদেশে অবৈধভাবে গরু আসছে কি না বা কেউ আনছে কি না সেটি আমার জানা নেই। কুশখালী খাটালের ব্যাপারকে কেন্দ্র করে একটি  কুচক্রী মহল নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য এবং প্রশাসনের কাছে আমাকে অপরাধী করার জন্য সাংবাদিককে ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে এহেন মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করিয়েছে।
আমি প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
কামরুল ইসলাম
কুশখালী
সাতক্ষীরা সদর


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT