বরযাত্রী সেজে বাল্যবিবাহ বন্ধ করলো পুলিশ – Satkhira Vision

March 8, 2021, 8:26 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
বরযাত্রী সেজে বাল্যবিবাহ বন্ধ করলো পুলিশ

বরযাত্রী সেজে বাল্যবিবাহ বন্ধ করলো পুলিশ

কলারোয়া প্রতিনিধি: এবার বরযাত্রী সেজে বাল্যবিবাহ বন্ধ করলো কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল। সোমবার রাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলশী গ্রামে এ ঘটনা ঘটে।

বিয়ের আসর থেকে বর-কনেসহ অন্যদের আটক করে থানায় নিয়ে এসে ‘প্রাপ্ত বয়সের আগে বিয়ে দেবেন না’ এই শর্তে মুছলিকা নিয়ে পরে তাদের ছেড়ে দেয়া হয়।
থানা সূত্রে জানা গেছে- উপজেলার খলশী গ্রামের আশরাফুল ইসলাম মোল্যার বাড়িতে তার মেয়ে রুকাইয়া সুলতানা বিথী (১৬) এর সাথে সাতক্ষীরা সদর থানার পাথরঘাটা গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র মারুফ হোসেন (২৮) এর বিয়ের আয়োজন চলছিলো।

খবর পেয়ে থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মদেী নেতৃত্বে পুলিশের একটি দল বরযাত্রী সেজে সেখানে উপস্থিত হয়। এ সময় বিয়ে হওয়ার পূর্ব মুহূর্তে বর ও কনেসহ উভয় পক্ষের কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ‘মেয়ের প্রাপ্ত বয়সের আগে বিয়ে দেবেন না’ এই শর্তে মুসলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT