Spread the love
বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা সদরের কুশখালী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্রীকে শ্লীতাহানি করায় পৃথক অভিযানে দুই বখাটেকে আটক করেছে সাতক্ষীরা থানা পুলিশ।
রোববার বিকালে সাতক্ষীরা সদরের আগরদাঁড়ী ইউনিয়নের নারায়ণজোল গ্রামে এ ঘটনা ঘটে।  
আটককৃতরা হলেন, সদরের নারায়নজোল গ্রামের আবুল খায়ের সরদারের ছেলে আবু মুছা(২৮) ও একই গ্রামের সাদেক আমিনের ছেলে সবুজ হোসেন(২৫)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে ওই দুই ছাত্রী পরিবারের সদস্যদের সাথে  নারায়নজোল গ্রামে বিয়ের দাওয়াতে  আসে। বিয়ে শেষে পরিবারের লোকজনের সাথে ইজিবাইক যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে সবুজ হোসেন ও আবু মুছা ইজিবাইকের রড ধরে গাড়িতে উঠে খারাপ উদ্দেশ্যে ওই দুইছাত্রীর গায়ে হাত দেয় এবং টানা হেচড়া করে শ্লীলতাহানি করতে থাকে। এসময় ইজিবাইকের চালক নাজমুল হোসেন গাড়ি থামিয়ে বাধা দেওয়ার চেষ্টা করলে সবুজ ও আবু মুছা তাকেও প্রচন্ড মারপিট করে। 
এরপর বিষয়টি জানতে পেরে কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামলের ভাই আশরাফুল ইসলাম দ্রত ঘটনাস্থলে গেলে আবু মুছা, আবু মুছার বাবা আবুল খায়ের, মা ফেরদৌসি খাতুন, বন্ধু আঃ সালাম, সবুজ, সবুজের বাবা সাদেক আমিন তাকে মরপিট করে। ভাইকে মারপিট করছে এমন ঘটনা জানতে পেরে কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল ঘটনাস্থলে যেয়ে   বিষয়টি সম্পর্কে জানতে চাইলে অভিযুক্তরা চেয়ারম্যানসহ তার সাথে থাকা লোকজনদের বেদম মারপিট করে আহত করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল ৬ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ইতিমধ্যে ২ জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।