ক্ষমতায় এসেই সংবাদমাধ্যমকে স্বাধীনতা দিলেন ইমরান – Satkhira Vision

March 4, 2021, 1:13 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার
ক্ষমতায় এসেই সংবাদমাধ্যমকে স্বাধীনতা দিলেন ইমরান

ক্ষমতায় এসেই সংবাদমাধ্যমকে স্বাধীনতা দিলেন ইমরান

এসভি ডেস্ক: ক্ষমতায় এসেই দেশের সরকারি সংবাদমাধ্যম পাকিস্তান টিভি এবং রেডিয়ো পাকিস্তান-কে পুরোপুরি সম্পাদকীয় স্বাধীনতা দিল ইমরান খান সরকার। পাকিস্তানের নতুন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ হোসেন চৌধুরি টুইটারে জানিয়েছেন, তাঁর মন্ত্রক আগামী তিন মাসে যাবতীয় পদক্ষেপ করবে।

নওয়াজ শরিফের সরকারও এমন প্রতিশ্রুতি দিয়েছিল। কাজের কাজ হয়নি। তবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী জানিয়েছেন, পাকিস্তান টিভির উপরে রাজনৈতিক সেন্সরশিপ বন্ধ করতে চান ইমরান খান। পি টিভি ও রেডিয়ো পাকিস্তানকে সম্পাদকীয় স্বাধীনতা দিতে আগামী তিন মাসে তাঁর মন্ত্রক পদক্ষেপ করতে চলেছে। ইতিমধ্যেই স্পষ্ট নির্দেশ দিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মন্ত্রীর মতে, এই প্রতিষ্ঠানগুলিকে এখন থেকে আর ‘সরকারের ব্যক্তিগত সম্পত্তি’ হিসেবে দেখা হবে না। পাকিস্তানের ইতিবাচক ছবি তুলে ধরবে তারা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT