Spread the love

এসভি ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকার দেশের সমৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে। এই উন্নয়ন কর্মকাণ্ডে জনগণ খুশি হয়ে থাকলে আগামী নির্বাচনে আবারও জয়ী হবে আওয়ামী লীগ। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের বার্তা দ্বারে দ্বারে পৌঁছে দেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান বুধবার (২২ আগস্ট) সকালে গণভবনে ঈদুল আজহা উপলক্ষে সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে এসব কথা বলেন তিনি।

এ সময় বিদেশি কূটনৈতিক, সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা, দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বলেন, ‘জনগণ খুশি থাকলে, তারা ভোট দিলে, আবারও ক্ষমতায় আসবো। ভোট না দিলে আফসোস নেই। দেশের মানুষের জন্য কাজ করছি।’ এসময় প্রধানমন্ত্রী জাতির পিতাসহ ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহত সবার জন্য দোয়া করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘দেশের মানুষের সুখ-সমৃদ্ধির জন্য কাজ করার চেষ্টা করছি। শোক ও ব্যথা বুকে নিয়ে শোকের মাসেও সবার জন্য ঈদআনন্দ শান্তিপূর্ণ করতে কাজ করছি।’ এর আগে তিনি গণভবনে দলীয় নেতাকর্মী, রাজনীতিবিদ, সামরিক-বেসামরিক কর্মকর্তাসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।