Spread the love

বিশেষ প্রতিনিধি: শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের অর্ধ শতাধিক পাবলিকিয়ান (পাবলিক
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী) এবং সহস্রাধিক শিক্ষার্থীর প্রাণের স্পন্দন স্টুডেন্টস এসোসিয়েশন অব পদ্মপুকুর ইউনিয়ন (স্ট্যাপ) এর আগামী ০১ বছরের জন্য
নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

ওই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(ডুয়েট) এর মেধাবী ছাত্র ইয়াছির আরাফাত এবং সাধারণ সম্পাদক
নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র জাহিদ ইকবাল।

গত ১০ আগষ্ট সংগঠনটির প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রধান উপদেষ্টা (বর্তমান বাংলাদেশস রকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সহকারী প্রধান) মমিনুর রহমান এই কমিটির অনুমোদন দেন এবং আগামী ০১ সপ্তাহের ভিতর পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন।২০১২ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই সংগঠনটি ইউনিয়নের শিক্ষা এবং সামাজিক কাঠামোর উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে।

অনুভুতি জানতে চাইলে সভাপতি বলেন, বর্তমানে শিক্ষা ও সমৃদ্ধিতে উপজেলার সেরা
ইউনিয়ন পদ্মপুকুর এটা মৌখিকভাবে স্বীকৃত।এমন একটি সংগঠনের দায়িত্ব পাওয়া সত্যিই গর্বের বিষয়।সঠিকভাবে দায়িত্ব পালন করে স্ট্যাপকে একটা নতুন রুপ দিতে চাই।সকলের নিকট সহযোগিতা এবং দোয়া প্রার্থী।

সম্পাদক অনুভুতি প্রকাশ করে বলেন, সিনিয়ররা আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন সেটা সঠিকভাবে পালন করাই আমার লক্ষ্য। আমরা নির্দিষ্ট সময়ের ভিতর পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আগামী ০১ বছরের কর্ম পরিকল্পনা নির্ধারণ করতে চাই।এবং সকলের সহযোগিতা কামনা করি।