Spread the love

আলমগীর কবির: মাদরাসার সিমানা প্রাচীর ও মুল ফটকে গেট না থাকায় বহিরাগত বখাটে যুবকদের উৎপাতে অতিষ্ঠ হয়ে পড়েছে সাতক্ষীরা  সদরের  ঘোনা রহমানিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থীরা।

সীমানা প্রাচীর ও গেটের অভাবে মাদরাসা চলাকালীন সময়ে বখাটে যুবকরা হরহামেশায় ভিতরে প্রবেশ করছে।
ফলে মাদরাসার ছাত্রীরা  মাদরাসায় আসতে ভয় পাচ্ছে ।
রহিমা, ফতেমা, সবুজসহ অনেক শিক্ষার্থী   জানিয়েছে ,অপরিচিত যুবকরা মাদরাসার  ভিতরে ঢুকে আমাদের সাথে উচ্শৃঙ্খল ও অসৌজন্যমুলক আচরন করে এবং বিভিন্নভাবে টিজ করে।
মাদরাসার দক্ষিণ পাশে বৃহৎ ঘোনা বলফিল্ড থাকায়  এখানে খেলা করতে/দেখতে আসা যুবকদের মধ্য বখাটে যুবকরা পানি পান করার অযুহাতে মাদরাসার ভিতরে থাকা টিউবওয়েলে আসে এবং ছাত্রীদের সাথে ইভটিজিং করার চেষ্টা চালায়।
এবিষয়ে মাদরাসাটির সুপার জানায়, ক্লাস চলাকালে মাদরাসার ভিতরে  বখাটে যুবকদের আনাগোনা ইদানিং বেশি দেখা যাচ্ছে। বর্তমানে  এদেরকে নিয়ে আমি চিন্তিত আছি কখন একটি অপ্রিতীকর ঘটনা ঘটে বসে।
এছাড়াও মাদরাসাটিতে প্রায় ৫০০ শিক্ষার্থী পড়ালেখা করে এরমধ্যে সুযোগ বুঝে কিছু বিপথগামী  শিক্ষার্থী  সীমানা প্রাচীর না থাকায় ক্লাস ফাঁকি দিয়ে  চলে যায়। সীমানা প্রাচীর ও গেট থাকলে এমন ধরনের কিছুই হত না ।
অপ্রীতিকর ঘটনা এড়াতে মাদরাসার সকল শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী ও সচেতন এলাকাবাসি মাদরাসার মুল ফটকের গেট ও সীমানা প্রাচীর নির্মাণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন।