নেই সীমানা প্রাচীর: বখাটেদের উৎপাত, আতঙ্কে শিক্ষার্থীরা! – Satkhira Vision

May 13, 2021, 2:19 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
নেই সীমানা প্রাচীর: বখাটেদের উৎপাত, আতঙ্কে শিক্ষার্থীরা!

নেই সীমানা প্রাচীর: বখাটেদের উৎপাত, আতঙ্কে শিক্ষার্থীরা!

আলমগীর কবির: মাদরাসার সিমানা প্রাচীর ও মুল ফটকে গেট না থাকায় বহিরাগত বখাটে যুবকদের উৎপাতে অতিষ্ঠ হয়ে পড়েছে সাতক্ষীরা  সদরের  ঘোনা রহমানিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থীরা।

সীমানা প্রাচীর ও গেটের অভাবে মাদরাসা চলাকালীন সময়ে বখাটে যুবকরা হরহামেশায় ভিতরে প্রবেশ করছে।
ফলে মাদরাসার ছাত্রীরা  মাদরাসায় আসতে ভয় পাচ্ছে ।
রহিমা, ফতেমা, সবুজসহ অনেক শিক্ষার্থী   জানিয়েছে ,অপরিচিত যুবকরা মাদরাসার  ভিতরে ঢুকে আমাদের সাথে উচ্শৃঙ্খল ও অসৌজন্যমুলক আচরন করে এবং বিভিন্নভাবে টিজ করে।
মাদরাসার দক্ষিণ পাশে বৃহৎ ঘোনা বলফিল্ড থাকায়  এখানে খেলা করতে/দেখতে আসা যুবকদের মধ্য বখাটে যুবকরা পানি পান করার অযুহাতে মাদরাসার ভিতরে থাকা টিউবওয়েলে আসে এবং ছাত্রীদের সাথে ইভটিজিং করার চেষ্টা চালায়।
এবিষয়ে মাদরাসাটির সুপার জানায়, ক্লাস চলাকালে মাদরাসার ভিতরে  বখাটে যুবকদের আনাগোনা ইদানিং বেশি দেখা যাচ্ছে। বর্তমানে  এদেরকে নিয়ে আমি চিন্তিত আছি কখন একটি অপ্রিতীকর ঘটনা ঘটে বসে।
এছাড়াও মাদরাসাটিতে প্রায় ৫০০ শিক্ষার্থী পড়ালেখা করে এরমধ্যে সুযোগ বুঝে কিছু বিপথগামী  শিক্ষার্থী  সীমানা প্রাচীর না থাকায় ক্লাস ফাঁকি দিয়ে  চলে যায়। সীমানা প্রাচীর ও গেট থাকলে এমন ধরনের কিছুই হত না ।
অপ্রীতিকর ঘটনা এড়াতে মাদরাসার সকল শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী ও সচেতন এলাকাবাসি মাদরাসার মুল ফটকের গেট ও সীমানা প্রাচীর নির্মাণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT