Spread the love

এসভি ডেস্ক: গুজব রটনাকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ধরতে রাজধানীর ভাটারা, কুড়িল, বসুন্ধরা, নতুনবাজার এলাকায় একযোগে ব্লক রেইড (ঘেরাও) অভিযান করেছে পুলিশ। এতে পুরো এলাকায় গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিশেষ করে শিক্ষার্থীদের মনে বেশি আতঙ্ক ছড়িয়ে পড়ে। আশপাশের দোকানদাররা ভয়ে দোকান বন্ধ করে চলে যায়। 

বুধবার (৮ আগস্ট) রাত ৮টার দিকে এ অভিযান শুরু করে পুলিশ। কয়েক ঘণ্টা চলে এ অভিযান।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান জানিয়েছেন, রাত সাড়ে ৮টার পর ওই এলাকায় অবস্থান নেয় পুলিশ। নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুলিশ অভিযান শুরু করে। এরপর রাস্তায়, বাসায়, মেসে তল্লাশি চালায়।

জানা যায়, আবাসিক এলাকার বিভিন্ন প্রবেশ পথ দিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল পরিমাণ সদস্য ভেতরে প্রবেশ করে। প্রতিটি মোড়ে মোড়ে তারা অবস্থান নিয়ে তল্লাশি করে। 

কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, পুরো এলাকায় কয়েক হাজার পুলিশ টহল দেয়। এতে পুরো এলাকায় গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়ে। আশপাশের দোকানদাররা ভয়ে দোকান বন্ধ করে চলে গেছে। 

ভাটার থানার ওসি এস এম নুরুজ্জামান জানান, মাদক, সন্ত্রাসীসহ সব ধরণের অপারাধীদের গ্রেফতারের জন্য এ বিশেষ অভিযান চালানো হচ্ছে। রাত ৮টা থেকে শুরু হয় অভিযান। 

ওসি আরও জানান, পুরো বসুন্ধরা আবাসিক এলাকার ভেতরে ও গুলশানের কালাচাঁদপুরসহ আশপাশে একযোগে এ অভিযান শুরু হয়। এ মাস পুরোটা অভিযান চলবে।