Spread the love

এসভি ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া খাদ্যগুদাম থেকে পাচারের সময় ২৬০ বস্তায় ১৩ মেট্রিক টন সরকারি চাল আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মঙ্গলবার সকাল ৯টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার টুঙ্গিপাড়ার পাটগাতি বাজার থেকে এসব সরকারি চাল আটক করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে পাটগাতি বাজারের ব্যবসায়ী কালু শেখ ও বিভাষ হাজরা নামের দুই ব্যবসায়ী নসিমন গাড়িতে টুঙ্গিপাড়া খাদ্যগুদাম থেকে চাল পাচার করছিল- এমন সংবাদের ভিত্তিতে চালগুলো জব্দ করা হয়।

এ ব্যাপারে খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদা খাতুন বলেন, এসব কাবিখা প্রকল্পের চাল। ওই ব্যবসায়ীদের বার বার এসব চাল নিয়ে যাওয়ার কথা বললেও তারা নির্দিষ্ট সময়ের মধ্যে নেয়নি। মঙ্গলবার এসব চাল আমি বাইরে ফেলে দেয়ার নির্দেশ দিলে ওই ব্যবসায়ীরা আমাকে ফাঁসাতে এমন কাজ করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার বলেন, সরকারি চাল গুদাম থেকে পাচার হচ্ছে এমন খবর পাওয়ার পর অভিযান চালিয়ে ২৬০ বস্তায় ১৩ মেট্রিক টন চাল আটক করা হয়। বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করেছি। তাদের বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।