তিন দিনে ৭৩২ টি মামলা, ৪৭ টি যান জব্দ – Satkhira Vision

May 15, 2021, 1:21 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
তিন দিনে ৭৩২ টি মামলা, ৪৭ টি যান জব্দ

তিন দিনে ৭৩২ টি মামলা, ৪৭ টি যান জব্দ

নিজস্ব প্রতিনিধি: নিরাপদ সড়কের দাবিতে চলমান ছাত্র আন্দোলনের মধ্যেই সারা দেশের ন্যায় সাতক্ষীরায়ও গত রবিবার থেকে ‘ ট্রাফিক সপ্তাহ’ শুরু হয়েছে। আর এই ট্রাফিক সপ্তাহে সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে ট্রাফিক আইন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে পুলিশ ও বিআরটিএ’র যৌথ আভিযানিকদল। “ট্রাফিক আইন মেনে চলুন, ট্রাফিক পুলিশকে সহযোগিতা করুন, ট্রাফিক শৃঙ্খলা একটি জাতির সভ্যতার প্রতীক।’ এই শ্লোগান নিয়ে আনুষ্ঠানিকভাবে গত রবিবার থেকে এই ট্রাফিক সপ্তাহ শুরু হয়।

সাতক্ষীরা শহরের নিউমার্কেট, খুলনা রোড মোড়, বিনেরপোতা, পালিটেকনিক মোড়সহ শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ ও বিআরটিএ যৌথ অভিযান চালিয়ে যানবাহনে ব্যাপকভাবে কাগজপত্রে তল্লাশি চালাচ্ছে। ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে মঙ্গলবার সকাল থেকে সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান শহরের বিভিন্ সড়ক-মহাসড়কে দাড়িয়ে এই অভিযানে নেতৃত্ব দিয়েছেন এবং তিনি নিজেই যাবাহনের কাগজ পত্র চেক করেছেন।

সাতক্ষীরা বিআরটিএ’র উপ-পরিচালক প্রকৌশলী তানভির আহমেদ ও জেলা পুলিশের তথ্য কর্মকর্তা এস.আই মিজান জানান, ফিটনেস, রুট পারমিট, রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় গত তিন দিনে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৭৩২ টি মামলা দায়ের করা হয়েছে । এছাড়া কোন কাগজপত্র না থাকায় মোটরসাইকেল, পিকআপ ও বাসসহ বিভিন্ন প্রকার ৪৭ টি যানবাহন জব্দ করা হয়েছে। তারা আরো জানান, তাদের এ অভিযান আগামী ১১ আগস্ট পর্যন্ত চলবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT